Tollywood

মনে মনে তো বিয়ে হয়েই গিয়েছে, এবার ‘বাবার বয়সী বর’ স্বর্ণেন্দুর জন্য শিবরাত্রির উপোস রাখলেন শ্রুতি,করলেন পুজো

শ্রুতি দাস ও স্বর্ণেন্দু সমাদ্দারের প্রেমের কথা টেলিপাড়ার কারোরই অজানা নয়। নিজেদের প্রেম নিয়ে কখনও কোনও রাখঢাক করেন নি শ্রুতি। প্রকাশ্যেই জানিয়েছিলেন তাঁর সঙ্গে স্বর্ণেন্দুর সম্পর্কের কথা। শ্রুতির পরিবারেও স্বর্ণেন্দুর বিশেষ খাতির রয়েছে বই কি!

অভিনয় জগতে আসার পর থেকেই শ্রুতিকে নানান ধরণের গঞ্জনা, কটাক্ষ সহ্য করতে হয়েছে। কখনও তাঁর গায়ের রঙ নিয়ে তো আবার কখনও তাঁর পোশাক-আশাক নিয়ে নানান কটাক্ষ করেছেন নেটিজেনরা। তবে সেই সমস্ত কটাক্ষ, গঞ্জনাকে বেশ শক্ত হাতে সামলে নিজের দিকে আসা সমস্ত কটাক্ষের জবাবও দেন শ্রুতি।

কিছুদিন আগেই টেলিপাড়ায় গুঞ্জন রটে যে শ্রুতি ও স্বর্ণেন্দুর সম্পর্কে নাকি ছেদ পড়েছে। আর অন্য কেউ নয়, ইন্ডাস্ট্রিতে অভিনেত্রীর ঘনিষ্ঠ এক বন্ধুই একথা রটিয়েছিলেন। সেই নিয়ে সেই বন্ধুর নাম না নিয়েই সোশ্যাল মিডিয়ায় তাঁর উপর ক্ষোভ জাহির করেছিলেন শ্রুতি। স্বর্ণেন্দুর সঙ্গে ছবি দিয়ে প্রমাণ করে দিয়েছিলেন যে তাদের আদপে ব্রেকআপ হয়নি।

এবার এই সম্পর্কে আরও এক ধাপ এগোলেন শ্রুতি। আজ মহাশিবরাত্রি। স্বর্ণেন্দুর জন্য শিবরাত্রির ব্রত পালন করলেন শ্রুতি। মন্দিরে মহাদেবের মন্দিরে পুজো করতে যাওয়ার ছবিও পোস্ট করলেন তিনি। সাদা সালোয়ার ও মাথায় ফুলের কাজ করা ওড়না নিয়ে বেশ মিষ্টি দেখাচ্ছিল অভিনেত্রীকে।

শ্রুতির এই ছবিতে সকলেই নানান সুন্দর সুন্দর কমেন্ট করেছেন। কেউ লিখেছেন, “শাড়ি পরলে না কেন”? আবার কেউ লিখেছেন, “খুব সুন্দর লাগছে, রূপে লক্ষ্মী, গুণে সরস্বতী”। এমন নানান কমেন্টের বন্যা বয়ে গিয়েছে শ্রুতির ছবিতে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button