Tollywood

সুদক্ষ অভিনয়ের সঙ্গে দুর্ধর্ষ গান করেন শ্রুতি দাস! আন্তর্জাতিক নারী দিবসে রেখার সাজে খোলা গলায় গান গেয়ে বাহবা কুড়োলেন স্বর্ণেন্দুর হবু বৌ

একটা সময় তার গায়ের রংয়ের জন্য তাকে কম কটাক্ষ শুনতে হয়নি। তবে বর্তমানে সেই অবস্থার খুব একটা পরিবর্তন হয়নি। নিজের যোগ্যতার থেকে মানুষের কাছে অনেক বড় হয়ে উঠেছে তার গায়ের রং এবং পরিচালকের সঙ্গে প্রেম করার কাহিনী। সেইজন্যে দুটো সিরিয়ালে লিড রোলে অভিনয় করেও এখন হাতে কোনো কাজ পাচ্ছেন না শ্রুতি দাস এবং এই নিয়ে তিনি বিক্ষোভ উগরে দিয়েছিলেন কিছুদিন আগে।

যদিও অনেকেই প্রশ্ন তুলেছিলেন যে নিজের হবু বর পরিচালক স্বর্ণেন্দু সমাদ্দার ইন্ডাস্ট্রিতে থাকলেও শ্রুতি কেন কাজ পাচ্ছেন না?তবে এক্ষেত্রে যদি সত্যিই শ্রুতিকে উত্তর দিতে হতো তিনি সপাটে একটা কথাই বলতেন যে নিজের যোগ্যতায় তিনি কাজ পেয়ে থাকেন তার প্রেমিকের সুপারিশে তিনি কোন কাজ পান না। তবে তিনি বিশ্বাস রেখেছেন সময় এর উপর।তিনি নিজে জানেন যে তার যোগ্যতা আছে এবং সময় যখন আসবে তখন তিনি নিজেকে প্রমাণ ঠিকই করবেন।

আর এর মাঝে নিজের অনুরাগীদের জন্য একটি মিষ্টি ভিডিও আজ আন্তর্জাতিক নারী দিবসে পোস্ট করলেন শ্রুতি। অবশ্যই সেটি একটি black-and-white ভিডিও এবং তাকে দেখা গেল বলিউড কিংবদন্তি অভিনেত্রী রেখার সাজে। চোখে উইঙ্গড আইলাইনার, ঠোঁটে গাঢ় রঙের লিপস্টিক এবং ঠোঁটের উপরে ছোট্ট একটা তিল। তবে শুধুমাত্র সাজটাই নয় শ্রুতি এই ভিডিওতে একটি গান গেয়েছেন সকল নারীদের উদ্দেশ্যে।

পরিণীতা সিনেমায় রেখা সুনিধি চৌহান এর কন্ঠে একটি গান গেয়েছিলেন যেটা হলো ক্যাসি পহেলি জিন্দেগানি। এবার সেই সুরেলা গানটা এক্সপ্রেশন দিয়ে নিজের গলায় গাইলেন শ্রুতি।

খালি গলায় গানটা যখন শ্রুতি গাইছেন তখন আপনার শুনলে মনে হবে যে শ্রুতি একজন অসাধারণ গায়িকা। যিনি অভিনয় এর সঙ্গে সঙ্গে গানটাও ভাল মতই পারেন। এই ভিডিওর কমেন্ট বক্সে তার জন্য উপচে পড়ছে ভালোবাসা।শ্রুতিও সকলকেই কমেন্টের রিপ্লাই দিচ্ছেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button