BollywoodTollywood

Shreya Ghoshal: ছেলেকে কোলে নিয়ে গানের চর্চা! শ্রেয়া ঘোষালের মমতায় ভেসে গেলেন দর্শক! “আজকের পারফেক্ট দুর্গা”, প্রশংসায় পঞ্চমুখ মানুষ

বর্তমানে ভারতীয় সংগীত জগতের একজন উজ্জ্বল নক্ষত্রের নাম হল শ্রেয়া ঘোষাল। যার দেশ থেকে বিদেশ বহু ভক্ত ছড়িয়ে রয়েছে। রিয়েলিটি শো থেকে উঠে এসে আজ গোটা দেশের মধ্যে প্রথম সারির একজন গায়িকা হয়ে উঠেছেন শ্রেয়া। ছোট থেকে বড় প্রত্যেকেই তার মিষ্টি কন্ঠের সুরে মুগ্ধ।

श्रेया घोषाल
এই জনপ্রিয় সংগীতশিল্পী এক বছর আগে মা হয়েছেন। তার কোল আলো করে এসেছে ছোট পুত্র সন্তান যার নাম দেবযান। ছেলেও যে মায়ের মতই মিষ্টি হয়েছে তা আর বলার অপেক্ষা রাখে না। শ্রেয়া তার সোশ্যাল মিডিয়ায় প্রায় সময় নিজের ছেলের ফটো এবং ভিডিও শেয়ার করেন । জনপ্রিয় সংগীত শিল্পী হওয়ায় অনেক ট্যুর এবং কনসার্ট করতে হয় তাকে। সেই সময় নিজের ছেলেকেও সঙ্গে করে নিয়ে যান তিনি। আর ছোট দেবযানও মায়ের সঙ্গে মঞ্চে ওঠে।

বর্তমানে বিশ্বের বিভিন্ন জায়গায় ঘুরে ঘুরে গানের শো করেন শ্রেয়া। কয়েকদিন আগে অকল্যান্ডের একটি শো এর আগে মঞ্চে মহড়া দিচ্ছিলেন শ্রেয়া। সেখানেই তার সঙ্গে দেখা গেল তার ছেলে দেবযানকে। ছেলেকে একেবারে কোলে নিয়ে তার টিমের অন্যান্যদের সঙ্গে গানের মহড়া দিচ্ছিলেন তিনি। দেবযান কিন্তু একদম চুপটি করে মায়ের কোলে চড়ে মায়ের মিষ্টি মধুর গান শুনতে ব্যস্ত।

নিজের ছেলেকে এখন থেকেই গানের মধ্যে বড় করে তুলছেন গায়িকা। এর আগে এমন বেশ কিছু ভিডিও ভাইরাল হয়েছে যেখানে ছেলেকে কোলে নিয়েই গান গাইছেন তিনি। স্টুডিওতে ছেলেকে কোলে নিয়ে গান গাইতে গাইতে ছেলেকে কোলে দুলিয়ে নেচেছেন তিনি। আর সেই শুনে একদম চুপচাপ থাকে তার ছেলেও। তাই এইভাবে দুটো কাজ করে ফেলেন শ্রেয়া, একদিকে ছেলেকে ভোলানো হয় অন্যদিকে নিজের গান প্র্যাকটিস করা হয়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button