Srabanti Chatterjee Marriage: আবার কনের সাজে শ্রাবন্তী! ভিডিও হলো ভাইরাল! চতুর্থ প্রেম ভাঙতে না ভাঙতেই চার নাম্বার বিয়ে! পাত্র কে এবার?

বাংলা ইন্ডাস্ট্রিতে বার বার বিয়ের রেকর্ডের কিন্তু অনেকের রয়েছে। সে লিজেন্ড কিশোর কুমারই হোক বা সুপারস্টার বুম্বা দা। কিন্তু বদনাম খালি অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের। অবশ্য তাতে তাঁর থোড়াই যায় আসে। বরং নিজের জীবনের মালিক তিনি নিজে। নিজের মতো করেই বার বার প্রেমে পড়তে থাকেন। মাত্র ক্লাস সিক্স থেকে প্রেম করতেন। বিয়েটাও সেরে ফেলেছিলেন খুব ছোট বয়সেই। ১৬ বছরে বয়সে পালিয়ে বিয়ে করেছিলেন পরিচালক রাজীব বিশ্বাসকে। তাঁর সঙ্গে সংসার বেঁধেই কোলে আসে ছোট্ট ঝিনুক।

তবে বিয়ের কয়েক বছর পরই ছেলেকে নিয়ে বেরিয়ে আসেন।তারপরই একাধিক নাম এসেছে তাঁর জীবনে। মডেল কৃষ্ণ ব্রজ, রোশন সিং, অভিরূপ নাগ চৌধুরী। তাঁর মধ্যে কৃষ্ণ এবং রোশনের সঙ্গে সম্পর্ক এগিয়েছিল বিয়ের পিঁড়ি পর্যন্ত। কিন্তু এক বছর না গড়াতেই সেই সম্পর্কতেও ভাঙন ধরে।

তবে সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় আবার কনেরূপে ধরা দিলেন শ্রাবন্তী। ভিডিওতে দেখা যাচ্ছে মেকাপ আর্টিস্ট তাঁর মুখে চন্দনের কলকা আঁকছেন। আর তাঁর পরনে রয়েছে বেগুনি ও তাঁর ওভারল্যাপিং কালারের বেনারসি। তাঁর সঙ্গে ম্যাচিং জুয়েলারি আর মানানসই মেকাপ। একদম ব্রাইডাল মেকাপ।

সঙ্গে সঙ্গে গুঞ্জন ওঠে আবার বিয়ে করছেন শ্রাবন্তী। কিন্তু পাত্রটি কে?

সম্প্রতি তাঁর জিম ট্রেনারের সঙ্গে প্রেমের গুঞ্জন শোনা যাচ্ছে। যদিও এই বিষয়টি সাফ খারিজ করে দিয়েছেন তিনি। বরং অভিনেত্রী জানিয়েছেন, তাঁর এই মুহূর্তে যার সঙ্গে বিয়ের কথা হচ্ছে অভিরূপ নাগ চৌধুরী , তাঁর সঙ্গে সম্পর্কে কোনও চির ধরেনি। এখনও তিনি অভিরূপের ব্র্যান্ড অ্যাম্বাসডর তিনি। তবে কেন এতবার প্রেমে জড়িয়ে যান শ্রাবন্তী?

তবে এই ভিডিওটি অবশ্যই তাঁর বিয়ের ভিডিও নয়। ভিডিওর ক্যাপশনে বিশেষ কিছু জানানো নেই। কিন্তু অনুমান করা হচ্ছে কোনও শ্যুট, যেমন ব্রাইডাল ফটো শ্যুট বা এরকমই কোনও কারণে হয়তো কনের মেকাপ নিচ্ছেন আর সেইসময়ে ভিডিও শেয়ার করেছেন।

Back to top button