‘নারী-পুরুষ উভয়ের কাছেই কাঙ্ক্ষিত হওয়াটা আমার কাছে আর্শীবাদ!’ নিজের শারীরিক প্রবৃত্তি স্পষ্ট করে অকপট ‘ঋষি’ শন ব্যানার্জি

বাংলা টেলিভিশনের অন্যতম হার্টথ্রব নায়ক শন বন্দ্যোপাধ্যায়। একসময় ‘মন ফাগুন’ ধারাবাহিকে অভিনয় করে দর্শকদের মন জয় করেছিলেন অভিনেতা। আর এই ঋষিরাজের প্রেমে হাবুডুবু খায় হাজার হাজার তরুণী। টেলি পর্দায় পা রাখবার পর থেকেই আট থেকে আশি সকলের পছন্দের নায়ক সুপ্রিয়ার নাতি শন বন্দ্যোপাধ্যায়। ‘মন ফাগুন’ শেষ হওয়ার পর বহুদিন ছোটপর্দা থেকে দূরে রয়েছেন ঋষিরাজ। তবে নানান সিরিজ করে চলেছেন তিনি।

মন ফাগুন চলাকালীন অনেকেই ভেবেছিলেন হয়তো সৃজলার সঙ্গে শনের সম্পর্ক রয়েছে, কিন্তু ধারাবাহিক শেষ হওয়ার পর তা ধামাচাপা পরে যায়। তবে কে রয়েছে শনের মনে? নিজের প্রেম জীবন নিয়ে সম্প্রতি এক সাক্ষাৎকারে এবার খোলসা করেছেন শন।এক সাক্ষাৎকারে শন জানান, “না, আমার জীবনে অনেক দিন কেউ নেই। আমি সিঙ্গল। এই মুহূর্তে নিজের উপর এবং নিজের শিল্পের উপরেই ফোকাস ধরে রাখতে চাই”।

শন আরও বলেন, “নারী-পুরুষ উভয়ের কাছেই কাঙ্ক্ষিত হওয়াটা আমার কাছে একটা আর্শীবাদ বলেই আমি মনে করি। এলজিবিটিকিউ সম্প্রদায়ের বন্ধুদের সঙ্গেই আমার বড় হয়ে ওঠা। আমি তাদের সমর্থক। আমি সকলের পছন্দ, তাঁদের সেক্সুয়াল ওরিয়েন্টেশনকে সম্মান করি। আর আশা রাখি তারাও আমার স্ট্রেট (শুধুই নারীর প্রতি আকৃষ্ট হয় এমন পুরুষ) হওয়ার প্রেফারেন্স সম্মান জানাবে।’ অনেকেই মনে করেন, শন খুবই ইন্ট্রোভার্ট। এবং সেটা মেনেও নেন অভিনেতা। শোন বলেন- “এটা ঠিক, কিন্তু এক্ষেত্রে আমার কিছু করবার নেই।

আমার চারপাশের মানুষজনকে আমি পর্যবেক্ষণ করি, সেটা আমাকে অভিনয়ে সাহায্য করে। আজকাল মানুষ কথা বলতেই ভালোবাসে, কেউ শোনে না। আমি শুনতে ভালোবাসি, তাই আমাকে বোরিং বললেও ক্ষতি নেই”। প্রসঙ্গত, মন ফাগুন’-এর হিন্দি ডাবিং- ‘দো দিল মিল রহে হ্য়ায়’ ‘স্টার প্লাস’-এ সম্প্রচারিত হচ্ছে। সেখানে ঋষি-পিহুর রোম্যান্স ফের চাক্ষুস করার সুযোগ পাচ্ছে অনুরাগীরা। অভিনেতা শনকে শেষ দেখা গিয়েছে ক্লিক-এর ওয়েব সিরিজ ‘হানিমুন’-এ। সম্প্রতি সিক্স প্যাক অ্যাবস বানিয়ে তাক লাগিয়ে দিয়েছেন অভিনেতা শন।

টেলিভিশনের পাশাপাশি এখন অন্য মাধ্যমেও নিজেকে মেলে ধরছেন অভিনেতা। সম্প্রতি তিনি দিতিপ্রিয়া রায়ের সঙ্গে জুটি বেঁধেছিলেন রবিন নাম্বিয়ারের একটি ছবিতে। যদিও এখনও মুক্তি পায়নি এসকে মুভিজের সেই ছবি। এছাড়াও ঋতুপর্ণা সেনগুপ্তর সঙ্গে ‘অন্তর্দৃষ্টি’ ছবিতে নেগেটিভ চরিত্রে অভিনয় করেছেন অভিনেতা। শন জানান, ‘এই মুহূর্তে টেলিভিশন থেকে ব্রেক নিয়েছি। আমার পরবর্তী ওটিটি প্রোজেক্টও খুব অন্য রকম। আমি খুব উত্তেজিত সেটা নিয়েই’।

Back to top button