মেয়ের জন্য কঠিন লড়াই দীপার! মা তো এমন‌ই হয়! সন্তানের জন্য দীপার লড়াই দেখে আপ্লুত দর্শকরা

স্টার জলসার (Star Jalsha) ব্লকবাস্টার ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chowwa)। সূর্য, দীপা আর মিশকার ত্রিকোণ প্রেমের সমীকরণ নিয়েই এগিয়ে চলছিল গল্প। মিশকার জন্য কিভাবে বদলে যাবে সূর্য দীপার জীবন? ষড়যন্ত্র করতে ঠিক কতটা নীচে নেমেছে মিশকা? এই গল্প নিয়ে টিআরপিতে বাজিমাত করছে এই ধারাবাহিক।

বেশ কয়েক মাস ধরে টিআরপি তালিকায় এক নম্বর থাকার পর, হয়েছে সম্প্রতি হয়েছে ছন্দপতন ‘অনুরাগের ছোঁয়া’ ধারাবাহিকের। জগদ্ধাত্রীর জৌলুশে ফিকে পড়েছে, মিশকার মা হওয়া ও তার নেপথ্য কাহিনী। তাই এক ধাক্কায় টিআরপির (TRP) বেঙ্গল টপার থেকে নেমে ৫ নম্বরে চলে এসেছে এই ধারাবাহিক। গত সপ্তাহের টিআরপি রিপোর্ট দেখেই তাই চোখ ছানাবড়া দর্শকদের।

বিরল রোগে আক্রান্ত রূপা। তাকে সুস্থ করার জন্য যার পর নাই চেষ্টা করে চলেছে দীপা। মেয়ের চিকিৎসার জন্য ১কোটি ২৫ লক্ষ টাকা জমিয়ে ফেলতে হবে তাকে। ফুলের ব্যবসা, হোম ডেলিভারি। সূর্যের থেকে সন্তানদের প্রাপ্য বুঝে নেওয়া, সবটাই একা হাতে করতে হবে তাকে।

ইতিপূর্বে আমরা দেখেছি রূপার মেরুদণ্ডের নিচে একটি টিউমার রয়েছে। যা রূপার মেরুদণ্ড থেকে সব রস শুষে নিচ্ছে। বায়োপসি রিপোর্ট আসার পর তার পক্ষে বোঝা সম্ভব টিউমারটি ম্যালিগ্যান্ড স্টেজে রয়েছে কিনা। একথা শুনে মাথায় আকাশ ভেঙে পড়ে দীপার। দিশেহারা হয়ে ছোটাছুটি করতে থাকে সে। একবার মেয়ের কাছে যায় তো, একবার সূর্যকে খোঁজে।

আরও পড়ুন: বিরাট দুঃসংবাদ! শেষ হচ্ছে বেঙ্গল টপার ধারাবাহিক অনুরাগের ছোঁয়া! জেনে নিন অন্তিম সম্প্রচারের দিন

সন্তানকে নিয়ে এতটা আবেগতো শুধু মায়েরই হয়। দীপার এহেন আবেগ দেখে এক অনুরাগী লিখেছেন,’দীপার বর্তমান লড়াইটা বড্ড কঠিন, আপনারা সবাই তার পাশে আছেন তো? রূপা যেন দ্রুত সুস্থ হয়ে, তার জন্য দীপা যত রকম ভাবে সম্ভব টাকা উপার্জন করার চেষ্টা করছে বাস্তবে কোটো মা রা এমন কঠিন লড়াই করে নিজেদের সন্তানদের জন্য! দীপা তার স্পষ্ট উদাহরণ।’

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

Back to top button