Tollywood

টলিপাড়ার হটেস্ট অভিনেতা শন ব্যানার্জি! তার খোলা গায়ের জিম পেটানো চেহারার ছবি দেখে রাতের ঘুম উড়েছে তার মহিলা অনুরাগীদের

মন ফাগুনের ঋষির প্রেমে পড়েননি এরকম মহিলা ভক্ত খুব কম আছে। ঋষি পিহুর যুগলবন্দি দেখার জন্যই মানুষ স্টার জলসায় মন ফাগুন দেখতে ভীষণ ভালোবাসে। প্রায়শই সোশ্যাল মিডিয়ায় আদৃতের ভক্তদের সঙ্গে শনের ভক্তদের ঝামেলা লাগে।

তবে এর মধ্যেই আমরা শনের বেশ কিছু ছবি খুঁজে পেয়েছি যা দেখে তার মহিলা অনুরাগীদের ঘুম উড়বেই‌। এমনিতেই শন ব্যানার্জি কে দেখতে ভীষণ সুন্দর তার উপর তার গলার স্বর বেশ গম্ভীর এবং ভারী। সব মিলিয়ে তার আলাদাই একটা পারসোনালিটি আছে। টলিউডের আর পাঁচজন তারকার মত নন তিনি।

আপনি কি জানেন না সুপ্রিয়া দেবীর নাতি শন ব্যানার্জি এর আগে ধারাবাহিকভাবে মডেলিং করতেন। এছাড়া তিনি মিস্টার ইন্ডিয়া প্রতিযোগিতায় অংশগ্রহণ করেছিলেন। সেখানেই তাকে আমরা খোলা গায়ে ramp এ হাঁটতে দেখেছি‌‌। এছাড়াও তিনি বিভিন্ন ফটোশুট করেছেন খালি গায়ে, ক্যালেন্ডারের ফটোশুট করেছেন। তার এই ছবিগুলো এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

শনের মহিলা ভক্ত প্রচুর। যারা ঋষি বলতে অজ্ঞান।মন ফাগুন সিরিয়ালটি কেবলমাত্র শনের জন্যই অনেকটা বেশি জনপ্রিয় এ কথা হলফ করে বলা যায়। ঋষি পিহুর অসাধারণ কেমিস্ট্রি এই সিরিয়ালকে ধরে রেখেছে। ‌

শনের এ ছবিতে লাইক কমেন্টের সংখ্যা প্রচুর। মূলত তার মহিলা ভক্তরাই লাইক কমেন্ট করেছেন। অনেকেই ফটো তো তাদের মোবাইলেও সেভ করে রাখছেন। এখন শনকে আর এরকম ভাবে আমরা দেখতে পাই না কিন্তু তার মডেলিং শুরুর দিনগুলোতে তিনি এরকম ভাবেই ফটোশুট করেছিলেন প্রয়োজনে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button