অনুরাগের ছোঁয়া থেকে কী বাদ পড়ল ‘মিশকা’ অহনা! অভিনেত্রীর চরিত্র ছিনিয়ে নিল অন্য এক টলি অভিনেত্রী

বর্তমানে টলিপাড়ার খলনায়িকাদের মধ্যে অন্যতম জনপ্রিয় অভিনেত্রী তিনি। প্রথম ধারাবাহিকেই তার অভিনয় দেখে মুগ্ধ হয়েছেন দর্শকরা সকলেই। অনুরাগের ছোঁয়া ধারাবাহিকে মিশকার চরিত্রে তার অভিনয় তাক লাগিয়েছে দর্শকদের। বা আরও স্পষ্ট করে বললে বলা যায় ধারাবাহিকে তার অভিনয় মানুষের মনে এতটাই ছাপ ফেলেছে যে তারা মিশকা এবং অহনাকে আলদা করতে পারছেন না। মিশকা চরিত্রটাকে ভিলেন হিসেবে সাধারণ মানুষের কাছে চরম অপছন্দ করার পিছিয়ে যিনি রয়েছেন তিনিই অভিনেত্রী অহনা দত্ত (Ahona Dutta)

তবে অনুরাগের ছোঁয়া ধারাবাহিকের সুবাদে তিনি বর্তমানে রাজত্ব করছেন ঘরে ঘরে। অহনার থেকেই বেশি হয়তো তিনি মিশকা নামে খ্যাত দর্শকদের মধ্যে। সূর্যের আর দীপার জীবনে সমস্ত সমস্যার একমাত্র কারণ এবং তাদের বারবার আলাদা হয়ে যাওয়ার পিছনে রয়েছে একটাই চরিত্র মিশকা। সূর্যকে অত্যধিক ভালোবাসা সে বারবার নানা ভয়ংকরভাবে ক্ষতি করার চেষ্টা করেছে দীপার।

যদিও এখন অনুরাগের ছোঁয়া ধারাবাহিকে নতুন ট্রাক আসার কারণে এসেছে নতুন চমক। ধারাবাহিকে এসেছে নতুন ভিলেন পৃথা। এখনও বেশ কিছুদিন ধরে ধারাবাহিকে দেখা যাচ্ছিল না মিশকার চরিত্রটাকে। তবে প্রসঙ্গত জানিয়ে রাখি অভিনেত্রী অহনা দত্ত সম্প্রতি ব্যস্ত ছিলেন রাজ চক্রবর্তী পরিচালিত সিনেমায়। সেই সিনেমায় অভিনেত্রী কাজ করেছেন মিঠুন চক্রবর্তী, ঋত্বিক চক্রবর্তী, শুভশ্রী গাঙ্গুলির মতো জনপ্রিয় তারকারা। তবে সেই কারণেই কি তবে অনুরাগের ছোঁয়া ধারাবাহিকে দেখা যাচ্ছে না তাকে?

সম্প্রতি সংবাদ পাওয়ায় গেছিল অহনা নতুন ধারাবাহিক নিয়ে ফিরছেন ছোটপর্দায়। লীনা গঙ্গোপাধ্যায়ের ম্যাজিক মোমেন্টসের নতুন ধারাবাহিক রোশনাইতে খলনায়িকার চরিত্রে অভিনয় করতে চলেছেন তিনি। এছাড়াও ধারাবাহিকে অভিনয় করছেন শন ব্যানার্জী, অনুষ্কা গোস্বামী, সুদীপ মুখার্জী,‌ ঊষসী চক্রবর্তী, সাবিত্রী চট্টোপাধ্যায় এবং মাধবী মুখোপাধ্যায় মতো কলাকুশলীরা। সেই নিয়েই খুবই উৎসাহী চলেন দর্শকদের। তবে রোশনাইয়ের নতুন প্রোমো মুক্তি পাওয়ার সঙ্গে সঙ্গে শুরু হয়েছে আরও বড় জল্পনা।

আরো পড়ুন: “ইন্ডাস্ট্রিতে আমি রাজনীতির শিকার” নায়ক সুলভ চেহারা হয়েও বড় পর্দায় মেলেনি সুযোগ! ইন্ডাস্ট্রি নিয়ে বিস্ফোরক ঋষি কৌশিক

রোশনাই ধারাবাহিকে প্রোমোতে শনের সঙ্গে অহনা নয়, বরং দেখা গেছে জনপ্রিয় টলি অভিনেত্রী রেখা চ্যাটার্জীকে। বিজয়িনী ধারাবাহিকের মাধ্যমে পর্দায় ডেবিউ করেছিলেন রেখা। তবে তার কিছুদিনের মধ্যেই নায়িকার পরিবর্তন হয়ে ধারাবাহিকে আসেন স্বস্তিকা দত্ত। এরপর জীবন সাথী সহ কয়েকদিন ধারাবাহিকে অভিনয় করতে দেখা গেছে তাকে। এবার তাকে দেখা যাবে রোশনাইতে। তাহলে অহনার বদলেই ধারাবাহিকে এসেছেন রেখা? তাহলে কি রোশনাইতে দেখা যাবে না অহনাকে? সেই বিষয়ে স্পষ্টভাবে কিছুই জানায়নি ধারাবাহিকের প্রযোজনা সংস্থা। তবে ধারাবাহিকের প্রোমোতে অহনাকে না দেখতে পেয়ে দুঃখিত অভিনেত্রীর অনুরাগীরা। তাহলে এই বিষয়ে আপনাদের কি মনে হয়, অহনাকেই বেশি মানত এই ধারাবাহিকে?

Back to top button