Tollywood

শুটিং করার সময় পিহুকে বাঁচাতে গিয়ে মন ফাগুনের সেটে গুরুতর আহত ঋষি অর্থাৎ শন ব্যানার্জি! চিন্তায় পড়ে গেছেন তার অনুরাগীরা

এক টুকরো বিনোদন খুঁজতে প্রত্যেকদিন সন্ধ্যাবেলা বাঙালি বসে টিভির সামনে।একের পর এক সিরিয়াল আর তার বিভিন্ন কন্টেন্ট দেখে মানুষ নিজের মনকে ভরিয়ে তোলে। চায়ের কাপ হাতে সিনেমা দেখে চলে তীব্র আলোচনা।কোন ক্যারেক্টার টা ভালো আবার কোন গল্পের প্লট কতটা শক্তিশালী সেই নিয়ে মা কাকিমারা নিজেদের মধ্যে আলোচনা করেন। বর্তমানে স্টার জলসার মন ফাগুন সিরিয়ালটি যেমন সকলের বেশ মনে ধরেছে।প্রথমে এই সিরিয়াল মানুষের মনে জায়গা না করতে পারলেও ধীরে ধীরে কয়েক সপ্তাহের মধ্যেই ঋষি আর পিহুর যুগলবন্দি সাধারণ মানুষের পছন্দ হয়ে যায়।

এরপর মন ফাগুনের টিআরপি রেটিং অনেকটা বাড়তে থাকে।গত সপ্তাহে দ্বিতীয় স্থানে চলে গেছিল এই সিরিয়ালটি আর চলতি সপ্তাহে এটি ষষ্ঠ স্থানে রয়েছে। এখন সিরিয়ালে টানটান উত্তেজনা।একদিকে ঋষি আর প্রিয়াঙ্কার বিয়ে হবে কিনা সেই নিয়ে সন্দেহ আবার অন্যদিকে পিহু শত্রুদের ফাঁদ পেরিয়ে আসতে পারবে কিনা।

আর এর মাঝেই ঘটল অঘটন। জানা গেছে যে বৃহস্পতিবার শুটিংয়ের সেটে গুরুতর আহত হয়েছেন শন ব্যানার্জি। শন জানিয়েছেন যে শুটিংয়ের সময় তিনি গাছের গুঁড়িতে ধাক্কা মারেন এবং তার গোড়ালি মচকে যায়।বর্তমানে তিনি এক্সরে করতে দিয়েছেন এবং এক্সরে রিপোর্ট এর অপেক্ষায় আছেন।

তবে তিনি যে রকম কাজ পাগল মানুষ, পা মচকে গেলেও তিনি কাজ বন্ধ রাখেন নি। তিনি শ্যুটিং কন্টিনিউ করে গেছেন।তিনি জানিয়েছেন যে তিনি ধীরে ধীরে হাঁটতে পারছেন এবং আশা করছেন যে তার গোড়ালি ভেঙে যায় নি। শুধু এই কয়েকদিন তিনি জিমে যেতে পারবেন না।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button