Tollywood

Sean Banerjee: এবার স্টার জলসায় শুধু শন ব্যানার্জীর রাজত্ব! একসাথে ৬টি সিরিয়ালে করবেন অভিনয়! “লীনা পিসির কি বাড়ির ছেলে শন?” খবর ছড়িয়ে পড়তেই চরম খিল্লি

যদিও এই মুহূর্তে বাংলা সিরিয়ালে দেখা যাচ্ছে না তাকে, তবে নিজের অনুরাগীদের মনে বরাবর রয়েছেন অভিনেতা শন ব্যানার্জী। তার প্রমাণ মাঝে মাঝেই তাকে নিয়ে আলোচনা এবং ভাইরাল হয়ে যাওয়া। সিরিয়াল শেষ হয়ে গেছে হয়তো কিন্তু মন ফাগুন সিরিয়ালের ঋষিকে ভক্তরা কেউ এখনো ভুলতে পারেনি। সেই ঋষি হিসেবে হয়তো এটা অভিনেতার প্রথম অভিনয় নয় তবে এই চরিত্রটি দর্শকদের মধ্যে বিশেষভাবে দাগ কেটে গেছে।

May be an image of 2 people and text that says "Star জলসা আসছে coming Soon...... Soon.. সোম শনি 8:30PM মালা বদল 1:28"
এই সিরিয়ালে অভিনয়ের পর এখন শন নিজের অনুরাগীদের মধ্যে সর্বাধিক বেশি পরিচিত হয়েছেন রোমান্টিক, চকলেট বয় হিসেবে। তার গ্ল্যামার, লুক, ফিগার সব দেখে মেয়েরা ফিদা।

May be an image of 3 people, people standing and text that says "আসছে"

বাড়ির বাইরে বাংলা টেলিভিশন ছাড়াও অভিনেতা নিজের এক ব্যক্তিগত জগত তৈরি করেছেন সোশ্যাল মিডিয়ায়। সেখানে তার ভক্তদের সংখ্যা দিনের পর দিন বেড়েই চলেছে। এমনই এক ফ্যান পেজে এক বিষয় সম্পর্কে নতুন তথ্য পাওয়া গেল।

May be an image of 2 people and text that says "Telly Star Update কমলা ও শ্রীমান পৃথ্বিরাজ আসছে"
আসলে মন ফাগুন শেষ আবার পর থেকে যখনই স্টার জলসা চ্যানেলে কোন নতুন সিরিয়ালের আগমনের আভাস পেয়েছে দর্শকরা তখনই তারা ধারণা করে নিয়েছে এবার হয়তো আবার নতুন রূপে ফিরতে পারেন শন। এমনকি তারা বারবার এটাও দাবি করছে যে অভিনেতাকে ফিরতে হবে সৃজলার সঙ্গে জুটি বেঁধে। আর তাই তারা এমন কিছু মত পোষণ করলেই সঙ্গে সঙ্গে সেটা খবরে বেরিয়ে যায়।

May be an image of 2 people and text that says "Star জলসা আসছে রংধনু and"
এবার এক ভক্ত এই নিয়ে একটি বিষয় সম্পর্কে লিখলো। “শন দার একসাথে প্রচুর ধারাবাহিক আসছে গাইস এবার জলসায় শুধুই শন দার সিরিয়াল চলবে সব সিরিয়ালের হিরো শন। Srian ফ্যানদের জন্য তো আরো ধামাকা একসাথে srian 6 টা সিরিয়ালে ফিরছে এবার শুধু আমাদের আনন্দই আনন্দ”। তিনি আবার নিচে ৬টি সিরিয়ালের ছবি শেয়ার করেছেন। রয়েছে কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ, অন্তরদৃষ্টি, রংধনু, মালা বদল, সেলফি এবং আরো কিছু নাম না জানা সিরিয়াল। এগুলো কোনোটাই সত্যি নয় যদিও।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button