Tollywood

টলিউডে আসতে চলেছে গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ির রিমেক, গাঙ্গুবাঈ এর ভূমিকায় অভিনয় করছেন স্যান্ডি সাহা! শেয়ার হল ফার্স্ট লুক

বড় পর্দায় কিছুদিন আগেই রিলিজ হয়েছে আলিয়া ভাট অভিনীত গঙ্গুবাই কাথিয়াওয়াড়ি সিনেমাটি। মুম্বাইয়ের অন্যতম বৃহৎ পতি’তালয় কামাঠিপুরার একচ্ছত্র অধিপতি গাঙ্গুবাঈ এর জীবন নিয়ে এই সিনেমাটি তৈরি করেছেন সঞ্জয় লীলা বানসালি। ইতিমধ্যেই আলিয়ার অভিনয় তুমুল শোরগোল ফেলে দিয়েছে চারিদিকে। যারা এতদিন তার সমালোচনা করেছিলেন তারাও এখন চুপ।এই সিনেমায় অভিনয়ের পর আলিয়াকে অনেকেই বলিউডের শ্রেষ্ঠ অভিনেত্রী হিসেবে আখ্যা দিচ্ছেন।

ইতিমধ্যেই গাঙ্গুবাঈ হিসাবে আলিয়ার লুক ভীষণ ফেমাস হয়েছে। অনেক ইনস্টাগ্রম ইনফ্লুয়েন্সেররা আলিয়া ভাটের এই লুক ক্রিয়েট করে বিভিন্ন রিল ভিডিও বানিয়ে উপার্জন করছেন। অনেকেই তার মত সাজে সেজে ঢোলিঢ়া গানে নাচ করছেন।

আর এবার সব থেকে বড় চমক দিলেন ইউটিউব কন্টেন্ট ক্রিয়েটর আমাদের বাংলার অন্যতম বিখ্যাত স্যান্ডি সাহা।আজ তিনি একটি ছবি পোস্ট করেছেন যেখানে তাকে দেখা গেছে একদম আলিয়া ভাটের গাঙ্গুবাঈ লুকে। ছবির ক্যাপশনে তিনি লিখেছেন যে আসছে স্যান্ডিবাই কাথিয়াওয়াড়ি। সেইসঙ্গে আলিয়া ভাটের মত পোজ দিয়েছেন তিনি।

তাই আশা করা যাচ্ছে যে নতুন কোন ভিডিও নিয়ে আসতে চলেছেন তিনি যেখানে তিনি গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি সেজেছেন।তিনি আবার জিজ্ঞাসা করেছেন যে তাকে আলিয়া ভাটের থেকেও হট লাগছে না? যদিও অনেকেই তাকে ট্রোল করেছে। একজন বলেছেন যে তাকে সার্ফ এক্সেলে ধোয়া কাক লাগছে। আবার আরেকজন কমেন্ট করেছে যে মুখের উপর হাতি হেগে দিয়ে গেছে। সব মিলিয়ে কী করে ট্রেন্ডিং এ থাকতে হয় তা স্যান্ডি সাহা কে দেখে শেখা উচিত সকলের।

 

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button