প্রেম করছেন সন্দীপ্তা, লুকিয়ে থাইল্যান্ডে হানিমুন! বিয়েটা কবে?

গত বছর প্রথমবারের মতো নিজের প্রেমিককে নিয়ে প্রকাশ্যে আসেন তিনি।এই অভিনেত্রী’র প্রেমের গুঞ্জনে মাতোয়ারা ছিল টলিপাড়া থেকে শুরু করে তার ভক্তকূল। টলিপাড়ায় দীর্ঘ চর্চার পর নিজের প্রেমিকের নাম এবং পরিচয় প্রকাশ্যে আনেন অভিনেত্রী সন্দীপ্তা সেন (Sandipta Sen)

অভিনেতা রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে তার সম্পর্ক ঘিরে রসালো চর্চার ইতি হয়। পুরোনো সম্পর্ক ছেড়ে নতুন করে প্রেমে পড়েন অভিনেত্রী সন্দীপ্তা সেন। আর এখন সেই প্রেমেই মশগুল সন্দীপ্তা। অভিনেত্রীর এই প্রেমিক জনপ্রিয় OTT-প্লাটফর্মে একটি বিশিষ্ট পদে কর্মরত। সন্দীপ্তার বর্তমান প্রেমিকের নাম সৌম্য মুখোপাধ্যায়। সৌম্য ‘দ্য একেন’ সিনেমায় সৃজনশীল প্রযোজনার দায়িত্বে ছিলেন সৌম্য।

গত বছ্য নব্য প্রেমিকের সঙ্গেই ফিলিপিন্সে পাড়ি জমিয়েছিলেন তিনি। প্রেমিকের সঙ্গে ছবি পোস্ট করে সন্দীপ্তা ক্যাপশনে লেখেন ‘গল্প হলেও সত্যি’, অর্থাৎ প্রেমের স্বীকারোক্তি হয়েছে অফিশিয়ালি! এরপর থেকে মাঝেমধ্যেই প্রেমিককে সঙ্গে নিয়ে ঘুরতে বেরিয়ে পড়েন সন্দীপ্তা। সম্প্রতি যুগলে পাড়ি দিয়েছিলেন থাইল্যান্ডে। যদিও এই ট্রিপে তাদের সঙ্গে ছিলেন তাদের বন্ধুরা।

সমুদ্র পাড়ে দাঁড়িয়ে অভিনেত্রী প্রেমিকার প্রচুর আবদার মেনে নিয়েছেন অভিনেত্রী। সন্দীপ্তার কথায়, ‘সে আমার স্পেশ্যাল ফটোগ্রাফার’। অভিনেত্রী বলেন, ‘স্পেশ্যাল ফটোগ্রাফার তো আমার জন্য সবসময়ই স্পেশ্যাল এইটুকুই আমি বলব’।

তা স্পেশাল মানুষের সঙ্গে বিয়ে কবে করছেন? এই বিষয়ে খুবই স্পষ্ট কথা বলেন অভিনেত্রী! তিনি জানিয়েছেন, এই মুহূর্তে বিয়ের কোনরকম পরিকল্পনা নেই তাদের। অভিনেত্রীর কথায়, এতদিন যখন প্রেম করতাম না তখন লোকে বলত প্রেম কবে করবে? এখন প্রেম করছি তো লোকে বলছে বিয়ে কবে করবে? যখন‌ই বিয়ে করব সবাইকে জানিয়ে করব, সেটা কিন্তু এখন নয়।’

বাংলার টেলি অভিনেত্রীদের মধ্যে অন্যতম জনপ্রিয় অভিনেত্রী। তার অভিনয়ে মুগ্ধ বাংলার আপামর দর্শককূল। স্টার জলসার ‘দুর্গা’ ধারাবাহিকের মধ্য দিয়ে অভিনয় জগতে পা রাখেন সন্দীপ্তা। তারপর একে একে ‘টাপুর টুপুর’, ‘তুমি আসবে বলে’, ‘প্রতিদান’ – এর মতো জনপ্রিয় সিরিয়ালে অভিনয় করেছেন তিনি। কিছুদিন আগেই অভিনেত্রীর দেখা মিলেছিল একটি বাংলা ছবিতে। এছাড়াও বাংলা সিনেমার জনপ্রিয় তারকা অঙ্কুশ হাজরার বিপরীতেও তিনি কাজ করছেন ‘শিকারপুর’ নামের একটি নতুন ওয়েব সিরিজে। ‘নষ্টনীড়’ ওয়েব সিরিজে তার অভিনয় প্রশংসিত হয়েছে।

Back to top button