Tollywood

তিনবার নিজের ইচ্ছায় গর্ভপাত করিয়েছিলেন ময়না, ‘ইস্মার্ট জোড়ি’ মঞ্চে পুরনো ক্ষত দগদগে সম্রাট-ময়নার, নেটবাসীদের রোষের মুখে এই জুটি

ময়না মুখোপাধ্যায় ও সম্রাট মুখোপাধ্যায়, টেলিভিশনের পর্দায় বেশ জনপ্রিয় মুখ। বর্তমানে ময়নাকে দেখা যাচ্ছে ‘ধুলোকণা’ ধারাবাহিকে ফুলঝুড়ির বড় মামির চরিত্রে ও সম্রাটকে দেখা যাচ্ছে ‘গঙ্গারাম’ ধারাবাহিকে সুপারস্টার স্যামির চরিত্রে। এদিকে আবার স্টার জলসার নতুন রিয়্যালিটি শো ‘ইস্মার্ট জোড়ি’-তেও দেখা মিলেছে এই স্বামী-স্ত্রী জুটির।

এমনিতে এই জুটিকে বেশ হাসিখুশিই দেখা যায় সারাক্ষণ। তবে সেই হাসির পিছনেও লুকিয়ে রয়েছে এক গভীর যন্ত্রণা যা ‘ইস্মার্ট জোড়ি’ মঞ্চে এসে সকলের সঙ্গে ভাগ করে নিলেন সম্রাট ও ময়না। ময়না জানান যে তিনি তিনবার গর্ভপাত করিয়েছেন তাও ইচ্ছে করেই। সেই যন্ত্রণা আজও তাড়া করে বেড়ায় ময়নাকে।

সম্রাটকে সঞ্চালক জিত প্রশ্ন করেন যে গর্ভপাত ইচ্ছে করে করাতে হয়েছিল? সম্মতি জানিয়ে সম্রাট বলেন, “প্রথমবার যখন ও অন্তঃসত্ত্বা হয়েছিল, আমাদের অর্থনৈতিক পরিস্থিতি খুব খারাপ ছিল। আমরা তখন বাবা-মা’র থেকে আলাদা থাকছিলাম। ওই একটা ঘরে সন্তানকে বড় করা খুব কঠিন ছিল”।

এরপর ময়না বলেন, “তৃতীয়বার গর্ভপাত করানোর সময় আমার খুব মন খারাপ হয়েছিল, মনে একটা বিষয় চলছিল, আমার জীবনে কি এমনটাই ঘটতে থাকবে? আমি কি কোনওদিন নিজের সন্তানের মুখ দেখতে পাব না? কারণ বারবার এমন শারীরিক পরিস্থিতির মধ্যে দিয়ে গেলে ভবিষ্যতে হয়ত আমি মা নাও হতে পারি”।

‘ইস্মার্ট জোড়ি’র এই প্রোমো ভিডিওকে ঘিরে সোশ্যাল মিডিয়ায় বেশ শোরগোল পড়ে গিয়েছে। বেশ ক্ষোভের মুখে পড়তে হচ্ছে তারকা দম্পতিকে। এক নেটিজেন লেখেন, “লজ্জা লাগা দরকার, আপনাদের জন্য তিনটে প্রাণ নষ্ট হল”।

অপর একজন লিখেছেন, “একবার ভুল করে হতে পারে। বারবার কী করে হয়? একটা প্রাণকে এভাবে নষ্ট করার কোনো যুক্তি নেই”।

তবে অতীতের সেই তিক্ত সময় কাটিয়ে আজ ময়না ও সম্রাট দুটি যমজ পুত্রের মা-বাবা। দুই ছেলেকে নিয়ে তাদের ভরা সংসার। তবুও যেন ‘ইস্মার্ট জোড়ি’ মঞ্চে ময়না ও সম্রাটের পুরনো সেই ক্ষত ফের দগদগে হয়ে উঠল।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button