Ismart Jodi: অবশেষ ে দীর্ঘ পাঁচ মাসের লড়াইয়ের পর সেরার শিরোপা ছিনিয়ে নিলেন শ্রীরামকৃষ্ণ! সৌরভ সুস্মিতার জয়ের খবরে আপ্লুত সোশ্যাল মিডিয়া, যোগ্য জয়, এক বাক্যে বলছেন তারা

স্টার জলসায় এতদিন ধরে আমরা দেখে এসেছি একটা অন্য ধরনের রিয়ালিটি শো যেটা পুরোপুরি তৈরি হয়েছিল তারকাদের নিয়ে। স্টারের বিভিন্ন চ্যানেলে এই একই কনসেপ্ট এর রিয়ালিটি শোয়ানো হয়েছিল এবং কিছুদিন আগেই হিন্দি ইস্মার্ট জোড়ি জিতেছেন অঙ্কিতা লোখান্ডে এবং ভিকি জৈন।

বাংলায় কার মাথায় ওঠে সেরার শিরোপা সেই দিকে সকলের নজর ছিল। ফাইনালিস্ট ছিলেন পাঁচ জুটি যেমন সৌরভ সুস্মিতা, জয়শ্রী ভরত, মধুবনী রাজা, অনীক দেবলীনা, সুদীপ পৃথা। লড়াইটা চলছিল হাড্ডাহাড্ডি এবং কিছুদিন আগেই স্পেশাল প্রেস কনফারেন্সে তারা যেগুলো বলেছিলেন সেই অনেক অজানা তথ্য আমরা আপনাদেরকে জানিয়েছিলাম। কিন্তু গতকাল কে জিতল? সেটা তো আপনারা শিরোনাম দেখেই বুঝতে পারছেন আর তাদের জেতার জন্য অনেকেই খুশি হয়েছেন কারণ সত্যিই সৌরভ সুস্মিতা যেভাবে এফোর্ট দিয়েছিলেন তা প্রশংসার যোগ্য।

সৌরভকে আমরা সকলেই চিনি শ্রীরামকৃষ্ণদেব হিসেবে তার কারণ করুণাময়ী রানী রাসমণিতে তার চরিত্র সারা জীবনের জন্য তাকে অক্ষয় করে দিয়েছে সকলের মনে। সকলেই জানে তিনি ওই চরিত্রের মধ্যে কতটা ঢুকে পড়েছিলেন তাই সৌরভ বলতে সবাই শ্রীরামকৃষ্ণদেব ভাবে সেই জন্য তার কাছে একটা বড় চ্যালেঞ্জ ছিল যে নিজের সেই ইমেজটাকে এই শো তে এসে ভাঙ্গা। তিনি এটা করতে অনেকটাই সক্ষম হয়েছেন এবং তার স্ত্রী সুস্মিতা মুখার্জি তো অনবদ্য।

গতকাল হাড্ডাহাড্ডি লড়াই চলেছিল এবং ফাইনাল রাউন্ডে অনীক দেবলীনার সঙ্গে লড়াই করে যেভাবে জয় ছিনিয়ে আনলেন এই দুজন তা বলার নয়। সৌরভ কিন্তু বাড়িতে সবকিছু প্র্যাকটিস করছিলেন সাইকেল চালানো থেকে গাছে ওঠা আবার সাধারণ জ্ঞান নিয়ে পড়াশোনা করা সেই সঙ্গে পেঁয়াজ ঝুলে রাখা, আবার বাড়িতে বেগুন লুকিয়ে রেখে সেগুলো খুঁজে বার করা। তাই জয়লাভ করে বিশাল খুশি তারা দুজনেই এবং তাদের ভক্তরা।

Back to top button