Tollywood

যার সঙ্গেই প্রেম করব ভাবতাম তারই বউ থাকত! অকপট সাবিত্রী চট্টোপাধ্যায়

টলিউডের অন্যতম জনপ্রিয় এবং প্রথিতযশা অভিনেত্রী হলেন সাবিত্রী চট্টোপাধ্যায়। ৮৫ বছর বয়সে এসেও সমানতালে অভিনয় চালিয়ে যাচ্ছেন তিনি। অভিনয় জীবনের শুরু থেকে আজ অবধি প্রশংসিত হয়েছেন দর্শকদের মনে। তবে মাঝখানে একাধিক গুজবও রটেছে।

মহানায়ক উত্তম কুমারের সঙ্গে সম্পর্ক নিয়ে একাধিকবার গুঞ্জন ছড়িয়েছে। তবে সবকিছু গুজব নয় সে কথা নিজেই শেয়ার করেছেন সাবিত্রী। রচনা ব্যানার্জীর সাথে দিদি নাম্বার ওয়ান- এর মঞ্চে এসে জীবনের কিছু বিশেষ কথা স্বীকার করেছিলেন সাবিত্রী।

ছোটবেলায় স্কুলে যাওয়ার সময় ভানু ব্যানার্জি তাঁকে দেখতেন কারণ তিনি জানতেন এই অভিনেত্রী বাংলাদেশ থেকে এসেছেন। সেই সময় ভানু অভিনেত্রীকে প্রস্তাব দেন উদ্বাস্তুদের নিয়ে তৈরি হওয়া একটি নাটকে অভিনয়ের জন্য। সেই থেকে অভিনয় জীবনের শুরু হয় নায়িকার।

পাশের বাড়ি সিনেমা প্রথম সুপারহিট হয়। তারপর শরৎচন্দ্র চট্টোপাধ্যায়ের উপন্যাসের জন্য নায়িকাকে ডাকা হলেও তিনি বলে দেন পারবেন না।

সে সময় তিনি জানান শুটিংয়ের সময় উত্তম কুমারের চোখের দিকে তাকালেই তিনি ডায়লগ ভুলে যেতেন। তাকাতেন কপালের দিকে। রচনা প্রশ্ন করেন এত বছর পেরিয়ে গেল নায়িকার কখনো বিয়ে করার ইচ্ছা হয়নি? উত্তরের সাবিত্রী জানান যাঁর সাথেই প্রেম করতে চান তিনিই বিবাহিত হন। নায়িকার মুখে এই কথা শুনে সকলেই হেসে ফেলে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button