ষাঁড়ের মতো রুক্মিণীর পিছনে তাড়া করেছিলেন দেব! হাটে ভেঙে দিলেন হাঁড়ি! লজ্জায় লাল সুপারস্টার দেব

দেব আর রুক্মিণীকে এখন কে না চিনে! টলিপাড়ায় এই মুহূর্তে অন্যতম একটি হিট জুটি হয়ে উঠেছেন দুজনে। একসাথে খুব বেশি কাজ করেননি তবে বাস্তবে এবং পর্দায় দুজনের কেমিস্ট্রির যে জাদু তাতে মুগ্ধ দর্শক। পরপর দেবের সঙ্গে সিনেমা কর এখন নায়িকাও সুপারহিট হয়ে উঠেছেন। শুভশ্রী সঙ্গে সম্পর্ক ভেঙে যাওয়ার পরে হঠাৎ করে অভিনেতার জীবনে এন্ট্রি নিয়েছেন মডেল-অভিনেত্রী রুক্মিণী।

তারপর থেকে দুজনের সম্পর্ক নিয়ে বিস্তার জল ঘোলা হয়েছে। তুমি প্রকাশ্যে কেউ কোনদিন স্বীকার করেনি একে অপরকে ভালোবাসেন। এখন অন্ধি বিয়ে না করলেও দুজনের বন্ডিং নিয়ে দর্শকদের মনে কোন রকম সংশয় নেই যে সত্যিই তাঁরা প্রেম করছেন। তবে সম্প্রতি দেব সম্পর্কে একটি গোপন তথ্য ফাঁস করে দিয়েছেন প্রেমিকা রুক্মিণী।

Dance Dance Junior Season 3 - Promo - Disney+ Hotstar
আসলে দুজনেই একটি জনপ্রিয় নাচের প্রতিযোগিতামূলক অনুষ্ঠানের বিচারক। সেই হিসেবে দুজনকে নিয়ে এই মুহূর্তে মেতে রয়েছে দর্শকমহল। সেখানেই ঘটে গেল একটি মজার কাণ্ড। আর সেই কাণ্ডের পরেই অন্য কেউ নয়, নিজের প্রেমিকাই ট্রোল করে দিলেন নিজের প্রেমিককে। বাকিরা হো হো করে হেসে উঠলো।

Television Shows - Rukmini Maitra on her new role as a judge on 'Dance Dance Junior Season 3' - Telegraph India

ডান্স ডান্স জুনিয়র এর মঞ্চে ঘোষক রোহন ভট্টাচার্য একটি লাল পোশাকে হাজির হয়েছিলেন। সেটা দেখে একটি মন্তব্য করে বসেছেন অভিনেত্রী মনামী ঘোষ। বলেন অভিনেতা যে লাল রঙের পোশাক পড়ে এসেছেন সেটা দেখলে তো তাড়া করবে ষাঁড়। এটা নিয়েই দেব মজা করে বসলেন উল্টে। তিনি বলে ফেললেন ষাঁড় কি শুধু ছেলেদের তাড়া করে মেয়েদের তাড়া করে না? আসলে ঐদিন মঞ্চে আরো একজন লাল রঙের পোশাক পরে এসেছিলেন আর সেটা আর কেউ নয় স্বয়ং অভিনেতার প্রেমিকা রুক্মিণী মৈত্র।

জবাব দিতে ছাড়লেন না নায়িকা। সঙ্গে সঙ্গে বললেন আমি লাল পরে আছি আর তুমি আমার পিছনে পিছনে এসেছিলে। তাহলে আসল ষাঁড় কে? বান্ধবীর হাতে এভাবে নাস্তানাবুদ হতে হবে এমনটা হয়তো ভাবেননি দেব। লজ্জায় লাল হয়ে উঠেছিলেন তিনি। আর এটা দেখে উপস্থিত সকলে হাসিতে ফেটে পড়ে। এই মুহূর্তে ভিডিওর সেই অংশটিই ভাইরাল হয়ে গেছে সোশ্যাল মিডিয়ায়।

Back to top button