Tollywood

স্টার জলসার দেশের মাটির পর আবার ছোট পর্দায় ফিরছেন রুকমা! জি বাংলায় আসছে তার রহস্য ধারাবাহিক লালকুঠি

অভিনেতা-অভিনেত্রীদের নিয়ে স্টার জলসা এবং জি বাংলা দুই চ্যানেলের মধ্যে কাড়াকাড়ি পড়ে যায়। অনেক অভিনেতাই আছেন যারা দুই চ্যানেলের সিরিয়ালেই কাজ করেন।আবার বেশ কিছু অভিনেতা-অভিনেত্রী রয়েছেন যারা একটা চ্যানেলে কাজ করতে করতে তাদের ওপর সেই চ্যানেলেরই একটা অধিকারবোধ জন্মে যায়। এমনকি সেই চ্যানেলের ভক্তরা তাকে নিজের ঘরের মেয়ে বলে মনে করতে শুরু করে দেয়।

কিছুদিন আগে জি বাংলা সোনার সংসার অ্যাওয়ার্ডে যখন ইন্দ্রানী হালদার বলেছিলেন যে জিবাংলা তার বাপের বাড়ি তখন স্টার জলসার শ্রীময়ী ভক্তরা ভীষণ রেগে গেছিলেন।তারা বলতে শুরু করেন যে শ্রীময়ী হিসেবে ইন্দ্রানী হালদারের বেশি পরিচিতি বরং গোয়েন্দা গিন্নি হিসেবে অত বেশি খ্যাতি পাননি ইন্দ্রানী।

এর মাঝেই আবার জন্ম নিল নতুন বিতর্ক। জি বাংলায় আসবে নতুন সিরিয়াল লালকুঠি। রহস্যে রোমাঞ্চে ভরা ভরা এই সিরিয়ালের এক ঝলক দেখা গেছে জি বাংলার পর্দায়। এই সিরিয়ালের মুখ্য ভূমিকায় অভিনয় করছেন অভিনেত্রী রুকমা রয়।সুরিন্দর প্রোডাকশন হাউজ এর আন্ডারে আসতে চলেছে এই সিরিয়াল।

রুকমা কে আমরা লাস্ট দেখেছি স্টার জলসার দেশের মাটিতে মাম্পি চরিত্রে। মাত্র দশ মাস সম্প্রচারিত হয়ে বন্ধ হয়ে গিয়েছিল দেশের মাটি। তারপর কাজ থেকে কিছুদিন বিরতি নিয়েছিলেন রুকমা এবং তার পরেই জানা যাচ্ছে যে জি বাংলার লালকুঠি সিরিয়ালে তিনি মুখ্য ভূমিকায় অভিনয় করছেন।

তার এই খবরে স্টার জলসার ভক্তরা একটু অবাক হয়েছেন। অনেকে বলছেন তারা এবার বয়কট রুকমা ডাক দেবেন।যদিও রুকমা এখনো নিজে থেকে এই প্রসঙ্গে কিছু বলেননি তবে তাকে জি বাংলার পর্দায় দেখতে পেলে তার অনুরাগীরা যথেষ্ট খুশি হবেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button