নব রসে হরগৌরী! স্টার জলসার পর্দায় এবার আসতে চলেছে রোম্যান্টিক মহালয়া

আকাশে-বাতাসে পুজোর সুর। বাঙালির বড় উৎসব দুর্গা পুজো (Durga Puja) আসন্ন। গোটা শহর জুড়েই এখন পুজো পুজো আমেজ মিলছে। ইতিমধ্যেই শুরু হয়ে গেছে প্যান্ডেল বাঁধা, ঠাকুর তৈরী। এটি এমন এক উৎসব যার দিকে গোটা বছর বাঙালি চেয়ে থাকে। আসলে গোটা বছর এই পাঁচটা দিনের উৎসবে মেতে ওঠার জন্য বাঙালির আনন্দ থাকে বাঁধভাঙা।

উল্লেখ্য, বাঙালি দুর্গাপুজো শুরু হয় মহালয়ার দিন থেকে। পিতৃপক্ষের অবসানে মাতৃপক্ষের সূচনা হয়। আর এই বিশেষ দিনে চন্ডীপাঠ শুনে ঘুম ভাঙে অনেকের। তবে অনেকেই বিছানায় শুয়ে রেডিওতে বীরেন্দ্র কৃষ্ণ ভদ্রের গলায় চন্ডীপাঠ শুনে নিজের দিন শুরু করেন। তবে অনেকেই আবার টিভিতে মহালয়া দেখতে পছন্দ করেন।

সেই দূরদর্শনের সময় থেকেই এখনও পর্যন্ত প্রতি বছর টেলিভিশনের পর্দায় মা দুর্গা হয়ে আসেন বিভিন্ন জনপ্রিয় অভিনেত্রীরা। আর তাদের পর্দায় দেখতে ভীষণ পছন্দ করেন দর্শকরা। এই বছর স্টার জলসার পর্দায় মহালয়া পরিচালনা করছেন প্রযোজনা সংস্থা সুরিন্দর ফ্লিমস। জানা গেছে, এই বছর জলসার পর্দায় দেবী দুর্গা হয়ে ফিরতে চলেছেন অভিনেত্রী কোয়েল মল্লিক।

উল্লেখ্য, জলসার পর্দায় এই বছর মহাদেবের চরিত্রে অভিনয় করতে চলেছেন গুড্ডি ধারাবাহিকের অভিনেতা রনজয় বিষ্ণু। কিন্তু শুধুমাত্র একা কোয়েল মল্লিক নন, এই বছর জলসার পর্দায় আর‌ও দুই জনপ্রিয় অভিনেত্রীকে দেখা যাবে স্টার জলসার মহালয়ায়। কোয়েল মল্লিকের পাশাপাশি অভিনেত্রী সন্দীপ্তা সেন এবং অভিনেত্রী তৃণা সাহাকে দেখা যাবে এই বছর জলসার মহালয়ায়।

সেইসঙ্গে জানা গেছে, এই বছর নাকি একেবারে রোমান্টিক মহালয়া হতে চলেছে স্টার জলসায়। নব রসে হরগৌরী আসতে চলেছে জলসার পর্দায়। যেখানে হরগৌরীর বিভিন্ন প্রেম মূলক রূপ ফুটে উঠবে। আর তা দেখার জন্য যথারীতি উচ্ছ্বসিত স্টার জলসা ভক্তরা। আপনিও কিন্তু মিস করবেন না এই বছরের মহালয়া।

Back to top button