Dibyojyoti Dutta: প্রেমের ঘণ্টি বেজেছে সূর্য ডাক্তারবাবুর! রিল নয়, রিয়েল লাইফে পড়েছেন প্রেমে! প্রেমিকা আবার নায়িকা, রইলো প্রমাণ

বাংলা বিনোদনের অন্যতম শ্রেষ্ঠ মাধ্যম টেলিভিশন এবং সেই টেলিভিশনে অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হচ্ছে মিঠাই (Mithai) আর অনুরাগের ছোঁয়া। বিগত দু’বছর ধরে দর্শকদের বিনোদনের মাধ্যম হয়ে উঠেছে ধারাবাহিক মিঠাই। তবে অনুরাগের ছোঁয়ার সূর্য আর দীপার প্রেমও নতুন কিছু নয়। মিঠাই মিঠি হয়ে যাওয়াতে ধার কমেছিল গল্পের। কিন্তু ‘মিঠাই’ ধারাবাহিকে মিঠাইয়ের প্রত্যাবর্তনের জেরে মোড় ঘুরেছে গল্পের। যদিও এখন টলিপাড়া জুড়ে শুধুই এই ধারাবাহিক বন্ধের গুঞ্জন। ওদিকে আবার সূর্য দীপার মাঝে ডিভোর্সের বিষয় চলছে। কিন্তু ভক্তরা চায় না তাদের সূদীপা আলাদা হয়ে যাক।

নিজের দুষ্টু মিষ্টি অভিনয় দিয়ে দর্শকদের মন তিনি জিতে নিয়েছেন বহু আগেই। তাঁর বিষয়ে জানতে কৌতুহলী তাঁর ভক্তকুল। কাজই এখন বড় প্রায়োরিটি তাঁর কাছে, সেটাও তিনি বিভিন্ন সময়ই জানিয়েছেন। তবে শুধু কাজ নয় কাজের ফাঁকে, পুজো আচ্চাও করে থাকেন এই মিষ্টি মেয়েটি। আকাশছোঁয়া সাফল্যের পরেও পা মাটিতে রাখতেই বেশি ভালোবাসেন সৌমীতৃষা। তাঁর বিষয়ে জানতে ভীষণ কৌতুহলী আম জনতা।

অন্যদিকে বর্তমানে ছোট পর্দার হার্টথ্রব হলেন অভিনেতা দিব্যজ্যোতি দত্ত। টলিউডের অন্যতম জনপ্রিয় ও ব্যস্ততম অভিনেতা হয়ে উঠেছেন সূর্য। একের পর এক ধারাবাহিকে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করে এখন সফলভাবে সূর্য হয়েছেন এই অভিনেতা। ‘চুনি-পান্না’, ‘দেশের মাটি’ থেকে শুরু করে বর্তমানে তিনি অভিনয় করছেন স্টার জলসায় টিআরপি শ্রেষ্ঠ ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’তে! এই ধারাবাহিকে তাঁর চরিত্রের নাম সূর্য, যিনি পেশায় একজন ডাক্তার।

Actor Dibyojyoti Dutta: ভাঙা পা নিয়েও অনুরাগের ছোঁয়া-র শ্যুটিং চালিয়ে যাচ্ছেন অভিনেতা দিব্যজ্যোতিdibyojyoti dutta the popular actor of bengali mega serial continues shooting with his ...
কিছুদিন ধরেই সোশ্যাল মিডিয়ায় গুঞ্জন ছড়িয়েছে যে অভিনেতা দিব্যজ্যোতি দত্ত’র সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন অভিনেত্রী সৌমীতৃষা। যদিও সেই গুঞ্জনকে খারিজ করলেন দিব্যজ্যোতি। কিন্তু ভক্তরা তা মানতে নারাজ। দুইয়ে দুইয়ে চার তাঁরা করেই ছাড়বেন। তাঁদের কথায়, সৌমীতৃষা দিদি নাম্বার ওয়ানের মঞ্চে দাঁড়িয়ে বলেছিল লাইফ পার্টনার হিসেবে সে কিন্তু একজন ডাক্তারকে চায়। রিলেশন লুকিয়ে রাখার জন্য হয়ত নামটা প্রকাশ্যে আনছে না। আর তাই রিল না রিয়েল সেটা বলেনি। কিন্তু বলেছে ডাক্তার পছন্দ। দু’জনকে একসঙ্গে কিন্তু দারুণ মানাবে বলেই মত ভক্তদের।

তবে আরো এক সুখবর রয়েছে যে দিব্যজ্যোতির পা ভেঙে যাওয়ার পর মিঠাই নিজেই তাকে ফোন করেছে। সে কথা নায়ক নিজেই স্বীকার করেছে। ফোন করে ও মেসেজ করে খোঁজ নিয়েছে সৌমী। তবে সেটা নেহাত বন্ধুত্বের খাতিরে, এমনটাই বলেছে দিব্য। সম্পর্কে থাকার মতো সময় বর্তমানে নাকি নেই তার কাছে।

Back to top button