এবার মিঠাইকে সবার সামনে বিয়ে করতে চাইল জামাইবাবু রাজীব!মাথায় হাত নন্দার,লজ্জায় লাল মিঠাই রানী

জি বাংলার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হলো মিঠাই। এর আগে একটানা 42 সপ্তাহ ধরে টিআরপি রেটিং চার্টে একচ্ছত্র আধিপত্য বিস্তার করেছিল মিঠাই কিন্তু পরপর তিন সপ্তাহে তার রেটিং একটু কমতির দিকে। তবে দর্শকদের ভালবাসা কিন্তু মিঠাই এর প্রতি একটুও কমেনি।

এর মাঝেই জি বাংলার সোনার সংসার অ্যাওয়ার্ড অনুষ্ঠিত হয়ে গেছে গতকাল আর সেখানে মিঠাই পরিবারেরই জয়জয়কার। সেরা জুটির তকমা পেয়েছে মিঠাই এবং সিদ্ধার্থ। সেরা পরিবার হয়েছে মোদক পরিবার এবং সেরা ধারাবাহিকের খেতাব পেয়েছে মিঠাই। সেরা দেওর হয়েছে সোম‌। সবমিলিয়ে চারিদিকে শুধুই মিঠাই সুপ্রিমেসি।

আর এর মাঝেই জানা গেল জামাইবাবু রাজীব মিঠাইকে দিয়ে দিয়েছেন বিবাহ প্রস্তাব! মিঠাই রানীর সেই প্রস্তাব শুনে লজ্জায় গাল লাল হয়ে গেছে। সব শুনে তো নন্দার মাথায় হাত। আরে আপনারা কি ভাবছেন আমরা মজা করছি নাকি? সত্যি সত্যিই রাজীব মিঠাই কে বিবাহ প্রস্তাব দিয়েছে।

তবে সিরিয়ালে নয়, ফেসবুকে। আজ রবিবার ধুতি-পাঞ্জাবি পড়ে জামাই সেজে রাজীবের চরিত্রে যিনি অভিনয় করছেন সেই সৌরভ চ্যাটার্জী একটি ফটো দিয়েছিলেন। তার তলায় আমাদের সৌমি কমেন্ট করেছে এবার বিয়েটা করেই ফেলো জামাই রাজা।আর সেই শুনে সৌরভ চ্যাটার্জী মিঠাই কে উত্তর দিয়েছেন যে তুমি রাজি থাকলেই হবে।

আর ব্যস যায় কোথায়! মিঠাই এর ফ্যানেরা তো খুব মজা পেয়েছেন রাজীবের এই উত্তরে। মিঠাই আবার লজ্জা পেয়ে কমেন্টের উত্তর দিয়েছে ইশ তুমি দাঁড়াও! রাজীব এবং সৌমির মধ্যে এরকম খুনসুটি সাধারণ মানুষের ভীষণ পছন্দ হয়েছে।দুজন সরল মনের মানুষ যখন একে অপরের লেগ পুলিং করে তখন মজাটা যেন দ্বিগুন হয়ে যায়। এক্ষেত্রে ঠিক সেটাই হলো।তবে অনেকেই বলছেন রাজীব যদি মিঠাই কে বিয়ে করে ফেলে তাহলে কিন্তু উচ্ছে বাবু খুব কষ্ট পাবে।IMG 20220306 WA0017

Back to top button