Tollywood

আবার মিঠাইতে মুখ বদল ঘটলো! নতুন অভিনেতা এলেন মিঠাইতে,এর জন্য গল্প পাল্টাচ্ছেন শাশ্বতী ঘোষ?

জি বাংলার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হলো মিঠাই। সুখে-দুখে মিষ্টি মুখে দেখতে দেখতে এক বছর পেরিয়ে গেল। এর আগে আমরা অনেক সুখের মুখ দেখেছি সিরিয়ালের তবে বর্তমানে এই সিরিয়ালের যা প্রোমো দেখানো হয়েছে তাতে মনে হচ্ছে এই সুখ আমাদের কপালে বেশিদিন আর সইবে না। খুব শীঘ্রই সিদ্ধার্থের এক্সিডেন্ট ঘটবে সিরিয়ালে।

যতদূর সম্ভব দর্শকরা আঁচ করছেন এর পেছনে রয়েছে ওমি আগারওয়াল, তোর্সা আর সিদ্ধার্থের পিসেমশাই অর্থাৎ পিপির বর ব্রতীন। ব
ব্রতীনকে আবার ফিরিয়ে আনা হচ্ছে এই সিরিয়ালে। টানটান উত্তেজনার মধ্যে রয়েছেন মিঠাইয়ের দর্শকরা।কখন এক্সিডেন্ট দেখায় তার জন্যই অপেক্ষা করে আছেন তারা।

আর এর মধ্যেই শোনা গেল মিঠাইতে ঘটে যাচ্ছে বড় অভিনেতা বদল। এর আগে আমরা দেখেছি নন্দার চরিত্রে প্রিয়মের বদলে কৌশাম্বীকে আসতে। এছাড়া স্যান্ডির চরিত্রের বিশ্ববসুর জায়গায় ওঙ্কারকে আসতে। আর এবার জানা যাচ্ছে, পিসেমশাই অর্থাৎ ব্রতীনের চরিত্রে ঘটছে বড়সড় রদবদল।

এর আগে পিসেমশাই এর চরিত্রে আমরা অভিনয় করতে দেখেছি অভিনেতা অরিজিৎ চৌধুরীকে। যাকে আপনারা এখন গাঁটছড়া এবং মন ফাগুনে অভিনয় করতে দেখছেন।এবার জানা যাচ্ছে যে অরিজিৎ চৌধুরীর জায়গায় পিসেমশাই এর চরিত্রে অভিনয় করবেন রাজা চ্যাটার্জী।

রাজা চ্যাটার্জীকে এর আগে আমরা জীবন সাথীতে ভিলেনের চরিত্রে দেখেছি। তাকে মূলত আমরা নেগেটিভ রোলে দেখেই অভ্যস্ত।এবার এটাই দেখাচ্ছে রাজা চ্যাটার্জী নিজেকে কতটা মানিয়ে নিতে পারেন পিসেমশাইয়ের চরিত্রে এবং আগামী এপিসোডে ঠিক কী কী চমক আসতে চলেছে মিঠাই এর তরফ থেকে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button