Tollywood

নেড়ু মাথায় ফেজ টুপি, ইউভান-শুভকে নিয়ে আজমের শরিফে দোয়া প্রার্থনায় গেলেন রাজ চক্রবর্তী! ‘ছোট্ট আনারুল’, বলেই ফেললেন নেটিজেনরা

তৃণমূল বরাবর নিজেদেরকে একটি ধর্মনিরপেক্ষ দল বলে দাবি করে এসেছে।কিন্তু কোথাও গিয়ে দেখা যায় যে তারা হিন্দু ধর্মের থেকে বেশি প্রাধান্য দিয়ে ফেলে অন্য একটি বিশেষ ধর্ম কে। এবার সেই পথ অনুসরণ করলেন পরিচালক রাজ চক্রবর্তী যিনি তৃণমূল বিধায়কও বটে।

গতকালই রাজ শুভশ্রীর ইনস্টাগ্রাম থেকে জানা গিয়েছিল তারা কোথাও একটা বেড়াতে যাচ্ছেন।আর আজ সকালে রাজ চক্রবর্তী যা পোস্ট করলেন তার থেকেই স্পষ্ট হল যে তাঁরা আজমের শরিফ গিয়েছেন।

ছোট্ট ইউভান বসে আছে মাথায় ফেজ টুপি পরে, শুভশ্রীর মাথায় ওড়না ঢাকা। পরনে সাদা সালোয়ার কামিজ। অন্যদিকে মাথায় ফেজ টুপি পরেছেন রাজ চক্রবর্তীও। এই ছবিগুলো এক এক করে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

আর এই ছবি ঘিরেই দ্বিধাবিভক্ত হয়ে গেছে রাজ-শুভশ্রীর ভক্তরা।মূলত বাংলাদেশের মুসলিম ভক্তরা বলতে শুরু করেছেন যে শুভশ্রী রাজ আপনারা মুসলিম ধর্ম গ্রহণ করে ফেলুন আপনাদের খুব ভাল লাগছে।আবার রাজ-শুভশ্রীর হিন্দু ভক্তরা ভীষণ নারাজ এই ছবিতে।

তারা বলছেন যে কোনদিনও তো দেখলাম না মন্দিরে গিয়ে কোনো ছবি দিতে বা পুজো দিতে। একজন তো আবার ইউভানকে বলেই ফেলেছেন ছোট্ট আনারুল। যতই হোক একজন ছোট্ট শিশুকে এইভাবে বলাটা উচিত হয়নি বলে মত বাকি নেটিজেনদের।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button