Tollywood

এখনও স্ত্রীর প্রেমে অন্ধ! ভিডিও শেয়ার করে শুভশ্রীর প্রশংসা করলেন রাজ চক্রবর্তী

এখনো প্রেমে পড়েন রাজ চক্রবর্তী এবং শুভশ্রী গাঙ্গুলী। ইদি পরিচালক এবং নায়িকা একে অপরের প্রেমে পড়েন প্রতিদিন। সন্তান নিয়ে এখন সুখের সংসার তাঁদের। তবুও সুযোগ পেলেই স্ত্রীর প্রশংসায় পঞ্চমুখ রাজ।

দু’দিন আগেই দোলযাত্রা উপলক্ষে পরিবারের সঙ্গে সময় কাটিয়েছেন রাজ। তাঁদের নিজেদের আবাসন আরবানায় প্রতিবছরই ধুমধাম করে পালিত হয় দোল উৎসব। আসেন বহু আমন্ত্রিত তারকা। রাজ-শুভশ্রীও যোগ দেন। কিন্তু ইউভান এখন অনেকটাই ছোট আর সেইসঙ্গে করোনার প্রকোপ মেটেনি। তাই এই বছর আর ছেলেকে নিয়ে বাইরে যাননি রাজ ও শুভশ্রী। বাড়িতেই চুটিয়ে পরিবারের সদস্যদের সঙ্গে দল উদযাপন করেছেন রাজ-শুভশ্রীর এবং তাঁদের সন্তান। রঙ খেলা শেখাতে ছেলের কপালে লাল হলুদ আবিরের ছোঁয়া দিয়েছেন শুভশ্রী। নায়িকা নিজের গালেও আবির মেখে রাঙিয়ে নিয়েছেন নিজেকে। সিঁথিতে লাল আবির। আর সেই সুন্দর সময়ের একটি ভিডিও শেয়ার করেছেন রাজ।

ভিডিওতে দেখা যাচ্ছে ছেলেকে কোলে নিয়ে রয়েছেন শুভশ্রী। দুজনেই বাইরের দিকে তাকিয়ে। দুজনের পরনে সাদা পোশাক। ‘চাঁদ বালিয়া’ গান বাজছে নেপথ্যে। ভিডিও শেয়ার করে রাজ ক্যাপশন জানিয়েছেন তার বাংলা অর্থ তিনি প্রকৃতিকে দেখছেন নাকি শুভশ্রীকে দেখছেন তা বোঝা যাচ্ছে না। শুভশ্রীর রূপে এতটাই মুগ্ধ হয়ে গিয়েছেন রাজ যে চোখ ফেরাতে পারছেন না। ভিডিও দেখে মুগ্ধ দুজনের অনুরাগীরা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button