Raj Subhashree Mimi: রাজ – মিমির মধ্যে তৃতীয় ব্যক্তি হয়ে এসেছিলেন শুভশ্রী? তারপর থেকেই মিমিকে আর একটি সিনেমাতেও কাস্ট করেননি রাজ!

টলিউডে কান পাতলে গুঞ্জনের অভাব হয় না। কিন্তু একটা প্রেম সবসময়ই শোনা যায়। সেটা হচ্ছে প্রেমের গুঞ্জন। আজ এর সঙ্গে প্রেম হচ্ছে, কাল তার সঙ্গে পরকীয়ায় জড়িয়ে যাচ্ছে। আবার কারোর ইন্ডাস্ট্রিতে আসার আগেই প্রেম, সেই প্রেম নিয়েই বিয়ের পিঁড়িতে বসে পড়ছেন। কত জনের কত রকম গল্প।

কিন্তু আসল বিষয় হল খুশি থাকা। দুপক্ষ খুশি থাকুক। কিন্তু টলিউডের বহু জুটি শুধু নিজেদের মধ্যে নয়। তাঁদের অনুরাগীদের মধ্যেও বেশ অনেকটা জায়গা করে রাখে। তাঁদের সম্পর্কটা শুধু তাঁদের নয়, যেন একটা আইকন হয়ে যায়। বহু মানুষ তাঁদের একসঙ্গে দেখতে পছন্দ করেন। আর সেই জনপ্রিয় জুটিদের যখন আলাদা হতে হয়, তখন মন ভেঙে যায় অনুরাগীদেরও।

এরকম একটি চর্চিত জুটি ছিল পরিচালক রাজ চক্রবর্তী ও অভিনেত্রী মিমি চক্রবর্তীর জুটি। যদিও কোনওদিন নিজেদের সম্পর্কের বিষয়ে একটি কথাও বলেননি দুজন। কিন্তু তাতেও গুঞ্জনের অভাব ছিল না তাঁদের নিয়ে। বরং একসময় দুজনে জুটি বেঁধে একের পর এক হিট সিনেমা দিয়ে গিয়েছে বাংলা ইন্ডাস্ট্রিকে।

Raj Chakraborty - Mimi Chakraborty
কিন্তু এর মাঝে সম্পর্কটা শেষ হল কীকরে? তাহলে কি অভিনেত্রী শুভশ্রী তাঁদের প্রেমে বাঁধা হয়ে দাঁড়িয়ে ছিলেন। তাঁদের প্রেমে তৃতীয় ব্যক্তি হয়ে কি অভিনেত্রী সম্পর্কের ভাঙন ধরান। এই বিষয়ে অবশ্য কিছু জানা যায়নি। কিন্তু শোনা যায় যে, শুভশ্রীকে নিয়ে মিমি ও রাজের মধ্যে বেশ মান – অভিমানের পর্ব চলেছিল।

Raj,Mimi and Subhashree shoot together | Bengali Movie News - Times of India
কিন্তু তাঁরও আগে অন্য একটা গল্প শোন যায়। শোন যায়, তুরস্কে একবার একটি সিনেমার শুটিং করতে গিয়ে সেখানকারই একটি ছেলের প্রেমে পড়ে যান অভিনেত্রী মিমি চক্রবর্তী। আর এই নিয়েও বেশ সমস্যা দেখ যায় তাঁদের সম্পর্কের মধ্যে। তবে শেষ পর্যন্ত এই সম্পর্কটি টিকে থাকতে পারেনি।

On her b'day today, I'm committing myself for life: Raj Chakraborty | Bengali Movie News - Times of India
যদিও সম্পর্কের বিষয়েও যেমন মুখ খোলেননি দুই তারকা। সম্পর্ক শেষ করার বিষয়েও কিছু বলেননি। কিন্তু তারপর থেকে আর একসঙ্গে কাজ করতে দেখা যায়নি জুটিকে। বরং রাজ চক্রবর্তী বেশ সুখে সংসার করছেন অভিনেত্রী শুভশ্রীর সঙ্গে। তাঁদের কোল আলো করে এসেছে ছেলে ইউভান। শুভশ্রীর সঙ্গে মিমির বেশ বন্ধুত্বের সম্পর্কই। মাসি মিমির তরফ থেকে বেশ কিছু উপহারও পেয়েছেন ইউভান। কিন্তু রাজের পর মিমির আর কোনও প্রেমের গুঞ্জন শোনা যায়নি।

Back to top button