এখন আর পর্দায় তাকে দেখাই যায় না! অনেকেই মনে করেন আমি কাজ পাওয়ার যোগ্য না তাই কাজ দেন না! বিস্ফোরক অভিনেত্রী পাপিয়া অধিকারী

Papiya Adhikari: বাংলার অভিনয় জগতের একজন জনপ্রিয় নক্ষত্র তিনি। একসময় করে গেছেন একের পর এক সিনেমা। সহ অভিনেত্রীর চরিত্রে তার অভিনয় পছন্দ করেছেন অনেক দর্শকরাই। ১৯৮৫ সালে রতিশ দের সিনেমা সোনার সংসারের মাধ্যমে অভিনয় জগতের আঙিনায় আত্মপ্রকাশ করেছিলেন তিনি। রাজার মেয়ে পারুল, প্রতীক, পতী পরম গুরু, অতিক্রম, শঙ্কা, আগমন, দেবী বরণ, সম্প্রদান, প্রতিশোধ, হাসি খুশি ক্লাব, জেহাদ, আমার মেয়ের শপথ, মুখর, দান প্রতিদান, অভিসার, দীপশিখা, মনের মাঝে তুমির মতো অনেকগুলি সিনেমায় অভিনয় করেছেন অভিনেত্রী পাপিয়া অধিকারী (Papiya Adhikari)

সম্প্রতি কলকাতা ফিল্ম ফেস্টিভ্যালে গিয়েছিলেন অভিনেত্রী পাপিয়া অধিকারে। সেখানেই তিনি বিস্ফোরক মন্তব্য করছেন বর্তমানে সিনেমার জগত, রাজনীতি এবং সন্দেশখালি নিয়ে। অভিনেত্রীর প্রথম ভালোবাসার সিনেমা সম্প্রতি মুক্তি পেয়েছে পর্দায়। অভিনেত্রী সাংবাদিকদের সামনে তুলে ধরেছেন বর্তমান বিনোদন(Entertainment) জগতের সমস্যাগুলি। সাহসিকতার সঙ্গে তিনি সকলেরই সামনে তিনি তুলে ধরেছেন তার বক্তব্য।

অভিনেত্রী জানিয়েছেন “এই ধরনের ফ্লিম ফেস্টিভ্যাল খুব গুরুত্বপূর্ন। নতুন নতুন সিনেমা নির্মাতারা ভাবছেন এখনকার পরিস্থিতি নিয়ে সিনেমা বানাচ্ছেন সেটা খুব দরকার। এই ধরনের অনুষ্ঠান হল দলিন। যা এখনকার পরিস্থিতিকে তুলে ধরে। সন্দেশখালি নিয়েও এরকম সিনেমা করা যায়। এরকম নৃশংসভাবে অত্যাচার এবং এই ধরনের সন্দেশখালি আমাদের রাজ্যে বহু আছে। এই ধরনের সব জায়গা সেখানকার মানুষের কাহিনী তুলে ধরা দরকার।”

 টলিউড, পাপিয়া অধিকারী, Tollywood, Papiya Adhikari

তিনি এও বলেছেন “এখনও তারা জীবন্ত বলছেন এরপর তাদের কোথায় নিয়ে যাওয়া হবে, কোন কবরে নেওয়া হবে জানেননা। এমনকি সাংবাদিকরাও এরকম অবস্থার শিকার হয়েছেন। একজন ছেলে সন্তু ৩১ বছর বয়স, তাকে তুলে নিয়ে গেছে সে বলছিল তার ডকুমেন্ট জমা দেওয়া আছে তাকে অফিসে যেতে হবে তাকে তুলে নিয়ে গিয়ে সারারাত ধরে তাকে শারীরিক এবং মানসিক অত্যাচার করা হয়েছে। তবে এখন আমরা নিশ্চিন্ত হয়ে গেছি যদি এই পুলিশ, মমতা ব্যানার্জির পদলেহনকারি পুলিশ যদি থাকে তাহলে আমাদের সমাজের কিছু হবে না।”

আরো পড়ুন: নীলু সঙ্গে সম্পর্ক ভেঙে গেল শৌর্য্যর! স্রোতের প্রেমে সার্থক স্যার! মিটে গেল সব ঝামেলা! মিঠিঝোরায় বিরাট চমক

তিনি বলেছেন তিনি থেমে থাকবেন না। এটা কোন ইন্ডাস্ট্রি নয়, তাহলে যারা কাজ করত তাদের সুযোগ হত কিন্তু কাজ করব না অথচ সুযোগ নেব এটাই হয়। আমি নিজেকে যোগ্য মনে করি। যারা মনে করেন না তাদের ওপর করুণা হয়। তবে আমি কাজ করেই যাবো নানা ভাষায়। আমি না করেছি। তিন জন আর্টিস্ট ৫০ জনকে নিতে হবে এটা পরিষ্কার করতে ওটা করতে খালি ভোটের জন্য। প্রযোজকের ওপর চাপ দিচ্ছে ডিরেক্টরের ওপর চাপ দিচ্ছে। কেন রে ভাই। তাদের তাদের মত কাজ করতে দে। আমি করব না বলেছি কারণ আমি মনে করি এটা পাপিয়া অধিকারী পারে। ওপরে ভগবান দেখছে যা করবে তোমাদের সঙ্গেও হবে। আমি প্রতিবাদ করব।” তাহলে কি মনে হয় আপনাদের অভিনেত্রীর বক্তব্যে কি শুরু হবে নতুন বিতর্ক?

Back to top button