মডার্ন রিসেপশন পার্টিতে পরমব্রতর নববিবাহিতা স্ত্রী পিয়া পরেন বিশেষ ম্যাক্সি! দাম জানলে মাথা ঘুরবে

পরমপিয়া সোশ্যাল মিডিয়ায় এখন ট্রেন্ডিং। দুজনেই ব্যাপক বিতর্কে মুখে এসে পড়েছেন ২০২৩ সালের শেষের দিকে। প্রেমের সম্পর্কে জড়িয়ে অবশেষে বিয়ে করার সিদ্ধান্ত নিয়েছেন অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায় এবং পিয়া চক্রবর্তী। অনুপম রায়ের প্রাক্তন স্ত্রী প্রিয়া হঠাৎ করে পরমব্রতকে বিয়ে করে বসায় ব্যাপক সমালোচনার মুখে পড়তে হয়েছিল তাকে। সঙ্গে জুড়েছিল পিয়ার প্রাক্তন স্বামী অনুপম রায়ও। অনুপমের গাওয়া গান উল্লেখ করে তারই কষ্টের কথা জাহির করছিল তার ভক্তরা সোশ্যাল মিডিয়ায়। কেউ কেউ পরমব্রতকে ঘর ভাঙ্গানি বা বউ চোর তকমা দিয়েছে।

নভেম্বর মাসের চার হাত এক হয়েছে পরমব্রত এবং পিয়ার। তারপর সঙ্গে সঙ্গেই দুজন চলে গিয়েছিলেন হানিমুনে বিদেশে। সেখানে এখন তো সময় কাটিয়ে ফেরার পর ক্রিসমাসের আমেজ এবং তারপরেই রিসেপশন পার্টির আয়োজন করেছেন দুজন। বৌভাতের সেই বিশেষ অনুষ্ঠানে ইন্ডাস্ট্রির অনেকে ছিলেন সামিল। একেবারে ঘরোয়া বিয়ের অনুষ্ঠানে ইন্ডাস্ট্রির কাউকে বলেননি পরমব্রত। এমনকি খুব কাছের বন্ধু এবং আত্মীয় ছাড়া আর কেউ সেই বিয়েতে উপস্থিত ছিল না বলেই জানা গেছে।

param piya and new maxi dress

অনুপমের সঙ্গে দীর্ঘ চার বছরের সংসারের পর বিচ্ছেদের পথে হেঁটেছিলেন পিয়া এবং অনুপম। শোনা যায় তখন থেকেই নাকি পরকীয়ায় জড়িয়ে পড়েছিলেন পিয়া পরমব্রত চট্টোপাধ্যায়ের সঙ্গে যিনি তার বর্তমান স্বামী। এই নিয়ে নানা ধরনের বক্তব্য শুনতে হয়েছে দুজনকে। তারপরে পরমব্রত এবং পিয়া দুজনেই এর জবাব দিয়েছেন।

8বড়দিনের ঠিক আগের রাতে টলিউডের বন্ধুদের নিয়ে বিয়ের জশন বসে। রবিবার রাতে যোধপুর পার্কের বাড়িতেই বসেছিল রিসেপশনের বিরাট আসর। সেই মডার্ন পার্টিতে নীল রঙের ম্যাক্সি ড্রেস পরে পরমের পাশে ছিলেন পিয়া। জানেন কি পিয়ার এই পোশাকের দাম কত? না, আপনার হাতের নাগালের বাইরে নয়, এই জামা। একদম সাধ্যের মধ্যেই এই ককটেল পার্টি ড্রেস।

আরও পড়ুনঃ ‘লাভ ইউ শ্রাবণ’! ওমকারকে জড়িয়ে ধরল শ্রাবণ! অবশেষে ওমকারের ভালোবাসা প্রকাশের দুর্ধর্ষ প্রোমো

‘And’ ফ্যাশন হাউসের ডিয়ানা ম্যাক্সি ড্রেসের দাম মাত্র ৪০৯৯ টাকা। এই ককটেল ড্রেসের সবচেয়ে আকর্ষণীয় দিকটি হল এর পাফ স্লিভস এবং প্লিটেড ঘের। দেখতে গেলে দামটা অনেক তবে একটা বিশেষ দিনে এমন বিশেষ সাজ রাখতেই হবে তাই না?

Back to top button