‘লাভ ইউ শ্রাবণ’! ওমকারকে জড়িয়ে ধরল শ্রাবণ! অবশেষে ওমকারের ভালোবাসা প্রকাশের দুর্ধর্ষ প্রোমো

কিছুদিন আগে শুরু হয়েছে স্টার জলসার এক অন্য ধরনের গল্প লাভ বিয়ে আজকাল (Love Biye Ajkal)। গল্পের মূল চরিত্রে রয়েছেন ওম সাহানি এবং তৃণা সাহা। শ্রাবণ আর ওমকার এই দুই চরিত্র নিয়ে এগিয়ে চলেছে গল্প। সম্প্রতি শ্রাবণ চরিত্রের মুখ পাল্টেছে। আগে অভিনেত্রী মৌমিতা সরকার ছিলেন এই ভূমিকায়। সম্প্রতি এসেছেন তৃণা সাহা। তবে তৃণা আসার পরে দ্বিধাবিভক্ত হয়ে গেছে শ্রাবণের ভক্তরা। কেউ দাবি করছে মৌমিতাকে ফিরিয়ে আনা হোক আবার কেউ বলছে তৃণা ভালো করছে অভিনয়।

মৌমিতার ধারাবাহিক ছাড়া প্রসঙ্গে একটি সর্বভারতীয় সংবাদ মাধ্যমকে অভিনেত্রীর মা বলেছিলেন যে তাঁর মেয়ে অনেক দিন ধরেই খুব অসুস্থ রয়েছে। প্রায়শই বলে নাকি তার মাথা ব্যথা। অনেকবার ফ্লোরে অজ্ঞান হয়ে গিয়েছে মৌমিতা। সবাই জানত যে ওর শরীর খারাপ। কিন্তু, একদিন খুব বাড়াবাড়ি হয়। ওখান থেকেই হাসপাতালে নিয়ে যেতে হয়। পরে বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়।কাজের প্রচণ্ড চাপের জন্যই মৌমিতা অসুস্থ হয়ে পড়ছে। আর তাই ওকে একটু বিশ্রামে থাকতে হবে। আর সেই জন্য ধারাবাহিক ছাড়তে হল অভিনেত্রীকে।

গল্পের শুরুটা হয়েছিল চুক্তিভিত্তিক বিয়েকে কেন্দ্র করে। নিজের কাছের মানুষকে সুস্থ করে তুলতে শ্রাবণ বারে গান গাইতো। ওমকার বখে যাওয়া বড়লোকের ছেলের মত ছিল। দুজনে দেখা হওয়ার পর কোনও এক ঘটনাচক্রে ওমকার শ্রাবণকে শেষমেশ বিয়ে করে চুক্তিপত্রের ভিত্তিতে। শর্ত ছিল যে কোনদিন তারা একে অপরের প্রেমে পড়বে না। আর তাদের এই শর্ত ভিত্তিক বিয়ের কথা ওমকারের বাড়িতে কেউ জানতো না।

তবে সম্প্রতি দেখা যায় আস্তে আস্তে ঘটনা নানা দিকে মোড় নিতে থাকে এবং ধীরে ধীরে একে অপরের কাছাকাছি আসতে থাকে শ্রাবণ এবং ওমকার। যদিও শর্ত সম্পর্কে দুজনেই ছিল অবগত।

আরও পড়ুনঃ ২০২৩-এর ডিসেম্বর যেন টলিউডের ওয়েডিং সিজন! সেরা ব্রাইডাল লুক কোন সেলিব্রিটির?

এই প্রোমোতে দেখা যায় যে শ্রাবণকে খুঁজতে খুঁজতে শেষ পর্যন্ত শ্রাবণের চটি হাতে পায় ওমকার। তারপরেই গুন্ডাদের সঙ্গে মারকাটারি লড়াই হয় ওমকারের। শেষ পর্যন্ত নিজের স্ত্রীকে সসম্মানে বাঁচিয়ে নেয় ওমকার। নিজের প্রাণ হাতে পেয়ে স্বামীকে জড়িয়ে ধরে শ্রাবণ। ওমকারও থাকতে পারে না স্ত্রীকে না জড়িয়ে। আর তারপরেই শ্রাবণকে ভালোবাসার কথা বলে দেয় সে। বলে ‘লাভ ইউ শ্রাবণ’। এই তিনটে শব্দ শুনে অবাক দৃষ্টিতে শ্রাবণ তাকিয়ে থাকে তার স্বামীর দিকে।

Back to top button