Connect with us

Tollywood

‘মাসে সাড়ে তিন‌ লাখ চেয়েছি? প্রমাণ দেখাক কাঞ্চন’, রাগে কাঁপছেন পিঙ্কি ব্যানার্জি!

Published

on

টলিউডে সম্পর্ক নিয়ে টানাপোড়েন কোনো নতুন ঘটনা না, বর্তমানে এই বিতর্কের শিরোনামে বিধায়ক অভিনেতা কাঞ্চন মল্লিক, তার স্ত্রী পিঙ্কি বন্দোপাধ্যায় এবং কাঞ্চনের বান্ধবী শ্রীময়ী চট্টরাজ। কাদা ছোঁড়াছুঁড়ি যে পর্যায়ে পৌঁছেছে তাতে করে বিতর্ক চলবেই। পিঙ্কি বন্দোপাধ্যায় কাঞ্চনের বিরুদ্ধে থানায় অভিযোগ করেন,পাল্টা কাঞ্চন মল্লিক তার স্ত্রী বিরুদ্ধে অভিযোগ জানায়। একের পর এক বিস্ফোরক অভিযোগ করতে থাকে দু পক্ষ।

পিঙ্কি বন্দোপাধ্যায় সরাসরি শ্রীময়ী চট্টরাজের বিরুদ্ধে অভিযোগ করে বলেন কাঞ্চন যদি মনে করে, ওই রাতে আমি দুর্ব্যবহার করেছি, তা হলে তাঁর অভিযোগ দায়ের করতে ২৪ ঘণ্টা লাগল কেন? আসলে তার বান্ধবী তাকে বলেছে অভিযোগ করার কথা।

সর্বভারতীয় সংবাদ মাধ্যমের কাছে কাঞ্চন দাবি করেছিলেন পিঙ্কি বন্দোপাধ্যায় মাসে সাড়ে ৩ লক্ষ টাকা দাবি করেন, এই প্রসঙ্গে সরাসরি পিঙ্কি বন্দোপাধ্যায় বলেন এই দাবির স্বপক্ষে প্রমাণ চাই। প্রমাণ ছাড়া এই সাড়ে তিন লাখ টাকার দাবি সম্পূর্ণ অমূলক। পিঙ্কি বন্দোপাধ্যায় আগেই অভিযোগ করেছিলেন তার স্বামী তার এবং তার ছেলের খোঁজখবর অবধি রাখে না। এই বিষয়ে পাল্টা কাঞ্চন ছেলের সব দায়িত্ব নিজের কাঁধে তুলে নিতে চান।

এই উত্তর জানার পরেই পিঙ্কি বন্দোপাধ্যায় বলেন সবাই চাইলেই সব দায়িত্ব নিতে পারে এটা হয় না।কাঞ্চন জানেই না, কোন গল্প শুনলে ছেলে ঘুমিয়ে পড়ে অথবা কোন খাবারটা তাঁর ছেলের সব চেয়ে পছন্দের। ফলে কাঞ্চনের পক্ষে ছেলের দায়িত্ব নেওয়া সম্ভব না।

কাঞ্চনের বান্ধবী শ্রীময়ী চট্টরাজ সংবাদ মাধ্যমের কাছে বার বার দাবি করেছেন পিঙ্কি বন্দোপাধ্যায়ের সাথে তার বন্ধুত্বের কথা। এই দাবি উড়িয়ে দিয়ে পিঙ্কি বন্দোপাধ্যায় বলেন, “শ্রীময়ীর সঙ্গে কাঞ্চন ফোনে আমাকে আলাপ করিয়ে দেয়। ওইটুকুই। কিন্তু শ্রীময়ী বার বার দাবি করছে, আমার ছেলেকে জন্মদিনে সাইকেল উপহার দিয়েছে। উপহার সত্যি, কিন্তু আমি জানতাম কাঞ্চন দিয়েছে।”

পিঙ্কি বন্দোপাধ্যায় বার বার দাবি করেছেন তার স্বামী বদলে গেছেন তাই এখন তিনি ছেলেকে মানসিক ক্ষতির হাত থেকে বাঁচাতে চান।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending