কাঞ্চনকে বিয়ে করে আনন্দ ধরছেনা! ভেজা চুলে, গায়ে শুধু তোয়ালে জড়িয়ে উদ্দাম নাচ সদ্য বিবাহিতা শ্রীময়ীর! ভাইরাল ভিডিও

এই বছরের শুরু থেকেই সংবামাধ্যমগুলোর কাছে হট টপিক অভিনেতা কাঞ্চন মল্লিক এবং শ্রীময়ী চট্টরাজ। ২০২১ সালে তার ও শ্রীময়ীর বিরুদ্ধে দ্বিতীয় স্ত্রী পিঙ্কি অভিযোগ আনেন পরকীয়ার, মানসিক ও শারীরিক নির্যাতনের। তারপর থেকেই সংবাদ মাধ্যমে নানা সময়ে উঠে এসেছে অভিনেতা বিধায়কের ছবি, ভিডিও বা নানা সংবাদ। তাদের মধ্যে সম্পর্ক এতটাই খারাপ হয়ে যায় যে বোঝাই যাচ্ছিল শীঘ্রই বিচ্ছেদের সুর টানতে চলেছেন তারা। হলোও তাই। বছরের শুরুতেই ১০ জানুয়ারি দ্বিতীয় স্ত্রী পিঙ্কি থেকে আইনি মাধ্যমেই সম্পর্কে ইতি টানেন তারকা।প্রায় দুই বছর ধরে চলছিল এই বিচ্ছেদের মামলা। দ্বিতীয় স্ত্রী অভিনেত্রী পিঙ্কিকে ৫৬ লাখ টাকা খোরপোশ দিয়েছেন বিধায়ক।

তবে অনেকেই হয়তো জানেন না দ্বিতীয় স্ত্রী পিঙ্কির সঙ্গে তার রয়েছে একটি সন্তান, যায় নাম ওশ যার বয়স মাত্র ১০ বছর। তার ছেলে কি জানেন তার বাবার বিয়ের বিষয়ে? এই বিষয়ে জানিয়েছিলেন অভিনেত্রী পিঙ্কি নিজেই। তিনি বলেছেন ওশের থেকে কিছুই লোকাননি তিনি। সবই জানে সে। বর্তমানে ইন্টারনেটের যুগে সেটা সম্ভবও নয়। ওশ জানে বাবার বিয়ের ব্যাপারে। সে চায় তার বাবা সেইভাবে ভালো থাকতে চাইছেন তিনি সেইভাবেই ভালো থাকুন। সে মায়ের সঙ্গেই থাকতে চায় সবসময়। মায়ের শিক্ষা আর ছত্রছায়াতেই বড় হবে সে।

অভিনেতা ডিভোর্সের মাস ঘুরতেই ভালোবাসার দিনে অর্থাৎ ১৪ ফেব্রুয়ারি অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজের সঙ্গে তিনি সেরে ফেলেন আইনি মতে বিয়ে। এরপর ২৯ ফেব্রুয়ারি মেহেন্দি সঙ্গীত এবং পয়লা মার্চ আইবুড়োভাত খেয়ে বিয়ের শ্রীময়ীর সঙ্গেই তৃতীয়বারের মতো পিঁড়িতে বসেন তিনি। ২ মার্চ অগ্নি সাক্ষী করে শ্রীময়ী মাথায় সিঁদুর তুলে দেন তিনি। ৬ তারিখ বেশ ঘটা করেই দক্ষিণ কলকাতার ক্লাবে তারা রেখেছিলেন রিসেপশন পার্টি। যদিও সেই নিয়েও বিতর্কের মুখে পড়েছিলেন অভিনেতা। রিসেপশন গেটে লেখা “প্রেস, ব্যক্তিগত দেহরক্ষী এবং ড্রাইভারের প্রবেশ নিষিদ্ধ। সেই নিয়েই সোশ্যাল মিডিয়ায় নানান কুৎসার স্বীকার হন অভিনেতা।

সম্প্রতি অষ্টমঙ্গলা করে ফিরেছেন এই তারকা জুটি। আগের দুটি বিয়েতে তিনি সুখী না হলেও জানিয়েছেন এই স্ত্রীকে নিয়েই সুখে ঘর করতে চান তিনি। একটি ভিডিওতে তিনি বলেছেন এবার একসঙ্গে পথ চলা। স্ত্রী শ্রীময়ীও নতুন সংসার নিয়েই বেশ খুশিতেই আছেন। অনেক আগেই অভিনেতাকে ছেড়ে চলে গেছেন অভিনেতার বাবা মা। ফলত সংসার বলতে এখন তারা দুজনেই। তবে সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল শ্রীময়ীর নতুন ভিডিও। ভিডিওতে খালি গায়ে সাদা তোয়ালে পরে রণবীর কাপুরের সাওয়ারিয়া নাচ করছেন তিনি।

আরো পড়ুন: মুখোশ খুলতেই পর্ণার গায়ে হাত তোলার আস্পর্ধা দেখালো অয়ন! হাত মুচড়ে দিল কৃষ্ণা! নিম ফুলে ধামাকা

অভিনেত্রী স্ত্রীকে দেখা গেছে সাদা তোয়ালে জড়িয়ে। খোলা ভেজে চুলে দেখে বোঝাই যাচ্ছে সদ্য স্নান সেরে এসেছেন তিনি। তবে এই ভিডিওটি বেশ পুরনো। প্রায় দেড় বছর আগে অভিনেত্রী নিজেই সামাজিক মাধ্যমে ভিডিওটি শেয়ার করিয়েছিলেন তিনি। আর্টার বিয়ের পিঁড়িতে বসতে ভিডিওটি রাতারাতি হয়ে যায় ভাইরাল। অনেকেই বলেছেন অভিনেতা বিধায়ক কাঞ্চনকে বিয়ে সুখের সাগরে ভাসছেন তিনি। আবার অনেকেই নিন্দা করেছেন এই ভিডিওর। তাহলে আপনাদের কি মত এই ভিডিওটি নিয়ে?

Back to top button