ওয়েস্টার্ন লুকে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল এখন সৃজলা ও সৌমীতৃষা! কে কাকে টেক্কা দিচ্ছেন? ভোট আপনার

জি বংলার ‘মিঠাই’ দর্শকদের মনে এক আলাদা জায়গা করে নিয়েছে। প্রায় তিন বছরের কাছাকাছি ‘মিঠাই’ ধারাবাহিকটি চলেছে। ৯ই জুন ছিল অন্তিম পর্ব ‘মিঠাই’এর। এই শেষটা মেনে নিতে না পারলেও নতুনকে স্বাগত জানিয়ে হাসিমুখে বিদায় জানালেন গোটা মিঠাই পরিবার। অতীতের কিছু টুকরো স্মৃতিকে মনে রেখেই তারকারা বিদায় জানিয়েছেন জি বাংলার জিনপ্রিয় এই ধারাবাহিককে।

দর্শকদের কথায়, ‘মিঠাই সবসময় আমাদের ফ্যানদের মণিকোঠায় থেকে যাবে, থেকে যাবে “সিধাই” এর মতো কালজয়ী জুটি।’ এই ধারাবাহিকের মধ্যে দিয়ে কেন্দ্রীয় দুই চরিত্র সকলের খুব কাছের হয়ে উঠেছিলেন। ধারাবাহিকের মধ্যে দিয়ে প্রথমদিন থেকে গ্রামের মিষ্টি মেয়ে মিঠাই বাঙালির হৃদয়ে জায়গা করে নিয়েছে। নায়িকা মিঠাইয়ের চরিত্রে অভিনয় করেছিলেন অভিনেত্রী সৌমীতৃষা কুণ্ড ও নায়ক সিদ্ধার্থ মোদকের চরিত্রে অভিনয় করেছিলেন অভিনেতা আদৃত রায়।

অনস্ক্রিনে এই সিধাই জুটির কেমিস্ট্রি, দুষ্টু মিষ্টি মুহূর্ত, দারুণ অভিনয়ে বুঁদ হয়েছিল বাঙালি দর্শককুল। সম্প্রতি শোনা গিয়েছিল, আদৃত রায়ের সঙ্গে জুটি বাঁধতে চলেছেন পিহু অর্থাৎ সৃজলা গুহ। স্টার জলসার ধারাবাহিক ‘মন ফাগুন’এর নায়িকা তিনি। বহুদিন হয়েছে সেই ধারাবাহিক শেষ হয়েগিয়েছে। আর তাই তাঁকেও ধারাবাহিকে দেখার জন্য ব্যাকুল হয়ে উঠেছেন দর্শকরা। তাঁর অভিনয় দর্শকদের বেশ পছন্দ।

দর্শকের মধ্যে বিপুল জনপ্রিয় হয়েছিল শন বন্দ্য়োপাধ্যায় এবং সৃজলা গুহ অভিনীত স্টার জলসার এই ধারাবাহিক ‘মন ফাগুন’। ধারাবাহিক চলাকালীন বহুসময় শন এবং সৃজলাকে নিয়ে প্রেমের চর্চা হয়েছে। কিন্তু এ সবই ধামাচাপা পড়ে গিয়েছে সিরিয়াল বন্ধ হওয়ার পর। যদিও সোশ্যাল মিডিয়ায় ভালোই সক্রিয় পিহু অর্থাৎ সৃজলা। প্রায়দিন নানান ড্রেসের সং ছবি দেন তিনি। সম্প্রতি তাঁর একটি ছবি ভাইরাল হয় ব্রাউন রঙের একটি ওয়েস্টার্ন ড্রেসে।

পাশাপাশি মিষ্টি মিঠাই-এরও একটি ওয়েস্টার্ন ড্রেস পড়া ছবি ভাইরাল হয়েছে। যেখানে বেশ সেক্সী লুকে ধরা পড়েছেন সৌমী। ব্ল্যাক রঙে একটি ড্রেস রয়েছে তাঁর পরণে। দুই নায়িকা তাদের এই লুকে সোশ্যাল মিডিয়া কাঁপাচ্ছেন। তবে এই ড্রেসে কাকে সবচেয়ে বেশি মানাচ্ছে, তারজন্য ভোট দিতে পারেন আপনিও। বেছে নিতে পারেন আপনার পছন্দের নায়িকাকে। সোশ্যাল মিডিয়ায় এক নেটিজেনদের এমনই পোস্ট ঘোরাঘুরি করছে।

Back to top button