শ্রীলঙ্কার সমুদ্রে, জঙ্গলে বিকিনি পরে সোশ্যাল মিডিয়ায় উ’ষ্ণ’তা ছড়ালেন অভিনেত্রী পার্ণো মিত্র! সঙ্গী হলেন কে?

সৌমীতৃষা কুন্ডুর আগমনের বহু বছর আগে তিনি টেলিভিশন থেকে সিনেমায় এসে সফল হয়েছিলেন। তার অভিনয় দক্ষতা প্রশ্নাতীত। দারুণ দারুণ সব সিনেমায় নজরকাড়া অভিনয় তার। আবার একটা সময় পর্দা ছেড়ে তিনি বিরাজ করতে শুরু করেছিলেন মানুষের মনের অন্দরেও। কিন্তু আজ কোথাও আর তেমনভাবে দেখা মেলে না অভিনেত্রীর। কথা বলছি বাংলার জনপ্রিয়তম অভিনেত্রী পার্ণো মিত্র (Parno Mittra)

এমন এক মানুষ যিনি জনপ্রিয় হওয়ার থেকেও বেশি প্রতিভাবান। জনপ্রিয়সব বাংলা ধারাবাহিকের পরিচালক রবি ওঝার জনপ্রিয়তম বাংলা সিরিয়াল খেলা দিয়ে প্রথমবারের মতো পর্দায় এসেছিলেন পার্ণো। সিরিয়ালের গন্ডী পেরিয়ে পরবর্তীতে এই অভিনেত্রী পা রাখেন সিনেমায়। একটা সময় জনপ্রিয় পরিচালক অঞ্জন দত্তের ঘরের মেয়ে বলা হত এই অভিনেত্রীকে। কিন্তু আজকাল আর সেই অঞ্জন দত্তের ব্যানারেও দেখা মেলে না অভিনেত্রীর।

তবে এবার অভিনেত্রীর দেখা মিলল একটু অন্যভাবে। বাঙালির সেনসেশন এই অভিনেত্রী হুঁশ উড়িয়ে দিলেন দর্শকদের। শ্রীলঙ্কার নোনা জলে দাঁড়িয়ে অভিনেত্রীর হলুদ বি’কি’নি পড়া ছবি মুগ্ধ করল অনুরাগীদের। এই ছবিতে রীতিমতো উ’ষ্ণ’তা ছড়িয়েছেন অভিনেত্রী।

 

View this post on Instagram

 

A post shared by parnomittrah (@parnomittra)

আরও পড়ুনঃ সিনেমা নয়! ছোটপর্দাতেই কামব্যাক করছেন অভিনেত্রী দেবচন্দ্রিমা সিংহ রায়! কোন চ্যানেলে, কোন নায়কের বিপরীতে? জেনে নিন

কখন‌ও সমুদ্রের পাড়ে হলুদ বি’কি’নি আবার কখনও জঙ্গলে কালো বি’কি’নি’তে ঝড় তুলেছেন তিনি। এই সফরে অভিনেত্রীর সঙ্গী হয়েছিল একটি হুইলচেয়ার। আসলে দুবাইতে সিঁড়ি থেকে পড়ে গিয়ে পায়ে চোট পেয়েছিলেন তিনি। এখন চলছে ওষুধ। অভিনেত্রীর পায়ে চোট পুরোপুরি ঠিক হয়নি। আর সেই পা নিয়েই বেড়াতে গিয়েছিলেন অভিনেত্রী।

 

View this post on Instagram

 

A post shared by parnomittrah (@parnomittra)

Back to top button