বাবার সঙ্গে যোগাযোগ নেই, তবে পিসির সঙ্গে ভাব! প্রসেনজিতের বোনের সঙ্গে মেয়ে প্রেরণার ছবি সামনে আসতেই হইচই

মেয়ের সঙ্গে যোগাযোগ নেই। আর তাই নিয়ে প্রকাশ্যেই বহুবার আক্ষেপ করেছেন অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prosenjit Chatterjee)। তাঁর প্রথমা স্ত্রী অপর্ণা গুহঠাকুরতার সঙ্গে অভিনেতার বিচ্ছেদ হয়েছে বহু বছর আগে। তাঁদের মেয়ে প্রেরণা চট্টোপাধ্যায় (Prerona Chatterjee)। এই মুহূর্তে তিনি অনেকটাই বড়। প্রাপ্তবয়স্কা। বিদেশেই থাকেন। টলিপাড়ার সঙ্গেও কোনো যোগাযোগ নেই তাঁর। বাংলা সংবাদমাধ্যমেও খুব একটা পরিচিত মুখ নন তিনি।

তবে ২০২৩-এর শেষে এবার দেখা মিলল প্রসেন কন্যার। সঙ্গে ছিলেন পিসি পল্লবী চট্টোপাধ্যায়। বহু বছর পর ভাইঝিকে দেখে আনন্দিত আত্মহারা পল্লবী। নিজের সমাজ মাধ্যমে ভাগ করে নিলেন একসঙ্গে কাটানো মুহূর্তের ছবি। বিগত কয়েকমাস ধরে মুম্বাইতেই রয়েছেন পল্লবী। ক্রিসমাসের জন্য কী বিদেশ থেকে ভারতে এসেছে তাঁর ভাইজি? তা পরিষ্কার করে না বলা গেলেও, ছবিতে পিসি-ভাইজির লাভি ডাভি কেমিস্ট্রি স্পষ্ট।

Prerona and pallavi chatterjee

একগুচ্ছ ছবি পোস্ট করে পল্লবী লেখেন, ‘বহু বছর পর প্রেরণার সঙ্গে দেখা হল। এ বছরের ক্রিসমাসের সারপ্রাইজ। আমার ছোট্ট পরি এখন লেডি হয়ে গিয়েছে। ওকে দেখে ভাল লাগছে।” ছবিতে অপর্ণাকেও ট্যাগ করেছেন পল্লবী।

Prerona and pallavi

একবার শোনা গিয়েছিল প্রেরণাকে নাকি শোনা গিয়েছিল, প্রেরণাকেও অভিনেত্রী হিসাবে দেখা যাবে টলিদুনিয়ায়। তবে জল্পনা, জল্পনাই ছিল। তেমন কিছু ঘটেনি। যদিও নায়িকাদের থেকে এক চুলও কম নন প্রসেনজিৎ কন্যা। ছবিতে অভিনেতার সঙ্গে মুখের মিলও স্পষ্ট। তবে প্রসেনকন্যার মন হয়ত মজে পড়াশোনায়।

Prerona Chatterjee

আরও পড়ুনঃ মা হচ্ছে শ্রাবণ, বদলে যাবে সবকিছু! ১ বছর এগিয়ে গেল গল্প

Prerona chatterjee and pallavi chatterjee

প্রসঙ্গত, ১৯৯৭ সালে অপর্ণার সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন অভিনেতা। সেই বিয়ে বেশিদিন টেকেনি। বছর পাঁচেক যেতে না যেতেই সম্পর্কে ইতি টানেন দুজনে। বিচ্ছেদের পর বিদেশে চলে যান অপর্ণা। প্রসেনজিৎ বিয়ে করেন অর্পিতা চট্টোপাধ্যায়কে। অর্পিতা ও প্রসেনজিতের ছেলে তৃষানজিৎ। এই মুহূর্তে পড়াশোনা করলেও খুব শীঘ্রই বড় পর্দায় দেখা যাবে তাঁকে।

Back to top button