মা হচ্ছে শ্রাবণ, বদলে যাবে সবকিছু! ১ বছর এগিয়ে গেল গল্প

স্টার জলসার (Star Jalsha) জনপ্ৰিয় ধারাবাহিক ‘লাভ বিয়ে আজকাল’ (Love Biye Ajkal)। একেবারে অন্যধারার গল্প পেয়ে উচ্ছসিত জেন ওয়াই। বিয়ের গল্প এগিয়ের কন্ট্রাক্ট ম্যারেজের নিয়ে। মানে নায়ক নায়িকার প্রেম হবে বিয়ের পর।

ধারাবাহিকের গল্পের শুরুতে দেখা যায়, নায়ক-নায়িকার বিয়ে হয়েছে। মানে বিয়ের চুক্তি স্বাক্ষর করে বিয়ে। বাংলা ধারাবাহিকে এক্কেবারে নতুন ধারা কন্ট্রাক্ট ম্যারেজ ও সেই বিয়ে প্রেমের পরিণতি পায় কি করে দেখবে দর্শকরা। চুক্তির শর্ত দেখলে চোখ কপালে উঠবে আপনারও।

ভাবছেন এ কেমন বিয়ে? আসলে নায়কের প্রেম ভেঙেছে। তাই হঠাৎই বিয়ের সিদ্ধান্ত। চুক্তির প্রথম শর্ত, তাঁরা কেবল খাতায় কলমে স্বামী-স্ত্রী। ওমকারের প্রয়োজনে যে কোনও জায়গায় স্ত্রী হিসাবে উপস্থিত থাকতে হবে নায়িকাকে। তারা আলাদা বিছানায় ঘুমোবেন। কোনো রকম শরীরিক সম্পর্ক তাঁদের মধ্যে থাকবে না।

নায়িকা বদল নিয়ে সংবাদের শিরোনামে ছিল ‘লাভ বিয়ে আজকাল’। ধারাবাহিকের নায়িকা শ্রাবণ। আর শ্রাবনের চরিত্রে অভিনয় করতেন অভিনেত্রী মৌমিতা সরকার। কিন্তু শারীরিক কারণে সিরিয়াল থেকে বিদায় নেন তিনি। তার বদলে আসেন তৃনা সাহা।

তারপরই শ্রাবণের অনুরাগীরা দুটি ভাগে ভাগ হয়ে গিয়েছেন। কেউ কেউ চান পুরোনো শ্রাবণ ফিরে আসুক। কেউ আবার চান তৃনাই ভাল অভিনয় করছেন। ‘লাভ আজ কাল’ ধারাবাহিকের গল্পে আসছে নতুনত মোড়। স্টুডিও পাড়ার সূত্র বলছে, মা হতে চলেছে শ্রাবণ। ডিরেক্টর নাকি সেই ভাবেই গল্পটাকে সাজিয়েছেন।

আরও পড়ুনঃ প্রেমিকার মৃত্যুতে জড়িয়েছিল তার নাম? ‘কথা’র নায়ক সাহেবের জীবনের অজানা গল্প

সম্প্রতি প্রকাশ্যে এসেছিল এই ধারাবাহিকের নতুন প্রোমো। সম্প্রতি প্রকাশ্যে এসেছে ধারাবাহিকের নতুন প্রোমো। দেখা যাচ্ছে ওম শ্রাবণকে বলছে,”তুমি খুশিতো শ্রাবণ? আমার সবচেয়ে কাছের মানুষকে দিয়ে আমায় মার খাইয়ে? আমার সবকিছু শেষ করে দিয়ে? আমার সবকিছু তছনছ করে দিয়ে তুমি শান্তি পেয়েছ তো শ্রাবণ? যাও, রেডি হয়ে এসো। আজকে এই মুহূর্তে আমি সব রীতি মেনে তোমাকে বিয়ে করব।” পরেক্ষণেই দেখা যায়, বিয়ে হয়ে গিয়েছে শ্রাবণ আর ওমকারের। সিঁদুরদানের পর ওম শ্রাবণের কানে কানে বলে,”ওয়েলকাম টু হেল,মিসেস শ্রাবণ ঘোষ।”

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

Back to top button