শুক্লা, লাবণ্য পেল প্রিয় শাশুড়ির পুরস্কার! দারুণ শাশুড়ি হয়েও ব্রাত্য বিজয়া মাঠান! ক্ষোভ দর্শকমহলে

স্টার জলসা (Star Jalsha) সবচেয়ে বড় অনুষ্ঠান স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ড (Star Jalsha Parivaar Award) ইতিমধ্যেই শেষ হয়েছে তার শুটিং। বছরের এমন একটি দিন যেদিন সেজে উঠেছিল পুরো স্টার জলসা পরিবার। ফেব্রুয়ারির ৭ এবং ৮ তারিখে হয়েছে স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ডের নাচের শুটিং এবং ৯ তারিখ হয়েছে মূল অনুষ্ঠান অর্থাৎ পুরস্কার বিতরণের অনুষ্ঠান।

স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ডের প্রোমো মুক্তি পেয়ে যাবে সম্প্রতি এবং মূল অনুষ্ঠানটি সম্প্রচারিত হতে চলেছে মার্চ মাসের প্রথম সপ্তাহে এইরকমটাই জানা যাচ্ছে স্টার জলসার পক্ষ থেকে। তবে সোশ্যাল মিডিয়া, সংবাদ মাধ্যমের সূত্রে অনেকেই জেনে গেছেন কে কে পেয়েছে স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ডে পুরষ্কার। সেই নিয়েই জল্পনা শুরু হয়েছে দর্শকদের মধ্যে।

star jalsha paribar awards

আপনাদের জানিয়ে রাখি স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ডে প্রিয় শাশুড়ির পুরস্কারটি পেয়েছে দুজন। একজন স্টার জলসার বহুসময় ধরে চলে আসা জনপ্রিয় ধারাবাহিক অনুরাগের ছোঁয়া ধারাবাহিকে দীপার শাশুড়ি লাবণ্য সেনগুপ্ত এবং অপরজন স্টার জলসার সম্প্রতি জনপ্রিয়তা লাভ করা ধারাবাহিক তোমাদের রানী ধারাবাহিকে রানীর শাশুড়ি শুক্লা। তবে এখন সেই পুরস্কার নিয়েই শুরু হয়েছে বিতর্ক।

সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন জায়গায় অনেকেই খুশি নয় এই পরিণামে। অনেকেই দাবি জানিয়েছেন সন্ধ্যাতারা ধারাবাহিকের সন্ধ্যার শাশুড়ি মাঠানই প্রকৃতপক্ষে জন্য এই পুরস্কারের। তারা শুক্লা, লাবণ্য এবং মাঠানের চরিত্র বিশেষণ করে প্রমাণের চেষ্টাও করেছেন তাদের যুক্তি। তাদের মতে “তোমাদের রানী ধারাবাহিকের শুক্লা বা অনুরাগের ছোঁয়ার লাবণ্য কখনই যথার্থ বা দৃষ্টান্তমূলক শাশুড়ি হতে পারেনা।”

এই কথার যুক্তিতে তারা জানিয়েছেন “ধারাবাহিক দুটিতে আমরা সকলেই দেখেছি শুক্লা কখনই রানীকে মেনে নেয়নি নিজের বউমা হিসেবে। তখনই তিনি রানীর ভালো চাননি বা তিনি শুধুমাত্র বাচ্চার কথা কথা এবং তার ছেলের সন্তানের মা বলে রানীকে মেনে নিয়েছেন। রানীর ইচ্ছা বা তার উন্নতিতে তিনি কখনই খুশি হননি বরং তার ছেলের থেকে তার বউমা এগিয়ে যাচ্ছে বলে সবসময় রানীকে তিনি হেও করেছেন কষ্ট দিয়েছেন। রানীকে কখনই একবারের জন্য নিজের মেয়ে বলে দেখেননি তিনি।”

“অপরদিকে অনুরাগের ছোঁয়া ধারাবাহিকে লাবণ্যও প্রথম দিকে দীপার গায়ের রঙ নিয়ে অনেক মন্তব্য করেছিলেন। যদিও তিনি পরে দীপাকে সমর্থন করেন কিন্তু তিনিও সর্বদাই উপরে রেখেছিলেন তার ছেলে সূর্যকে। সূর্য দীপাকে বারবার অপমান করার শর্তেও তাকে বাধা নেননি কখনওই। এমনকি তিনি শুধু নিজের ছেলের খুশির জন্য দীপাকে আবার বাড়ি ফিরিয়ে এনেছিলেন এবং পরে তার ছেলের ইচ্ছাকেই প্রাধান্য দিয়ে তিনি দীপাকে ডিভোর্স দিতে বলেন তবে কিভাবে তিনি ভালো শাশুড়ি হলে পারেন” জানাচ্ছে নেটিজেনরা।

আরও পড়ুনঃ জবর খবর! শিমুলের বিরুদ্ধে সাক্ষী দিয়ে পস্তাচ্ছেন মধুবালা! এবার মা-মেয়ে মিলে জব্দ করল প্রতীক্ষাকে! পিলে চমকানো পর্ব আসছে

কিন্তু সন্ধ্যাতারা ধারাবাহিকের শাশুড়ি চরিত্র অর্থাৎ মাঠানের চরিত্রটি একদমই আলাদা এদের থেকে। তিনি সবসময় সত্যেরই সঙ্গ দিয়েছেন এমনকি নিজের ছেলে, স্বামীর বিরুদ্ধে গিয়েও তিনি তার বউমাকে সমর্থন করেছেন সাহায্য করেছেন। বউমাকে ছেলের যোগ্য বউ তৈরি করেছেন। যখন বাড়ির সকলে তার বউমার বিরোধিতা করে তখন তিনিই নিজের বউমার হাত ধরে বাড়ি ছাড়তেও রাজি হয়েছিলেন। শুধু তাই নয়, বিচার সভায় তিনি তার পদ ছাড়ার পর সেই পদ তিনি তার ছেলেকে না দিয়ে তার বউমা সন্ধ্যার হাতে সে পদ তুলে দিয়েছেন। তবে কি উনি এই পদের জন্য যোগ্য নয় আর শুক্লা বা লাবণ্যর মতো চরিত্র যোগ্য” দাবি তুলেছেন অনেক নেটিজেনরাই।

তবে এই বিষয়ে আপনাদের কি মনে হয় কে বেশি যোগ্য এই পুরস্কারটি পাওয়ার জন্য? ভুল মানুষের হাতে পুরস্কার দিয়ে কি তবে ভুল বার্তা দিচ্ছে স্টার জলসা প্রশ্ন তুলেছে অনেকেই।

Back to top button