Connect with us

Tollywood

অভিরূপের ঘাড় মটকানো শেষ,এবার শ্রাবন্তীর সঙ্গে প্রেম করছেন ওম! এদিকে সেই দেখে রেগে ‘আগুন’ ওমের স্ত্রী মিমি

Published

on

একটা সময় নিজের মিষ্টি হাসি দিয়ে টলিউড মাতিয়ে তুলেছিলেন শ্রাবন্তী। সেই হাসি আর অভিনয়ের প্রতিভা এখনও বজায় রেখেছেন নায়িকা। যদিও মাঝখানে বিতর্কে ছিলেন তাঁর তৃতীয় বিয়ে নিয়ে। সোশ্যাল মিডিয়ায় বারবার কটাক্ষ করা হচ্ছিল তাঁকে নিয়ে যে আবার চতুর্থ বিয়ে করার পরিকল্পনা করছেন কিনা। পাশাপাশি আবার ছিল ভোটের ফলাফল। তবে তারপরেই নিজেকে গুটিয়ে নেন অভিনেত্রী। মালদ্বীপ ভ্রমণ থেকে শুরু করে গসিপে থাকেন নতুন প্রেমকে কেন্দ্র করে। পাশাপাশি আবার বিজেপি ত্যাগ করে তৃণমূলের গুণগান করতে শুরু করেন। তবে এইসব পেরিয়ে তিনি অভিনয়ে নজর দিয়েছিলেন।

মাঝখানে আবার ওম সাহানির সঙ্গে সম্পর্ক নিয়ে আলোচনায় উঠে আসেন। দুজনে ‘ভয় পেয় না’ ছবিতে একসঙ্গে কাজ করেছেন। এটি একটি ভুতুড়ে ছবি। নায়িকা নিজে এই কাজ নিয়ে উৎসাহিত কারণ তিনি নিজেই ভূতে ভয় পান। শ্রাবন্তী এবং ওম স্ত্রী ও স্বামীর ভূমিকায় অভিনয় করছেন। ওমের মা তাঁর বৌমাকে ঘরছাড়া করার জন্যে ফন্দি আঁটেন। ইতিমধ্যে বিবাহিত অবস্থায় শ্রাবন্তী ওমের সঙ্গে ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে ফেলেছেন। তা দেখেই সবার প্রশ্ন যে তাহলে কি আবার বিয়ে করলেন নায়িকা? আবার শুটিংয়ের শেষে তাঁরা একসঙ্গে রিল বানাচ্ছেন। এবার হিন্দি গানে তাঁরা কাছাকাছি আসছেন যা অবাক করেছে নেটিজেনদের।

 

View this post on Instagram

 

A post shared by Om Sahani (@om_sahani15)

আবার সেই ভিডিওতে কমেন্ট করেছে ওমের স্ত্রী মিমি। কমেন্টে আগুনের চিহ্ন দিয়েছে মিমি। অর্থাৎ আগুন লেগেছে তার মনে বা দুজনের কেমিস্ট্রি আগুনের মতো গরম বা হিট। দেখার পালা এই নতুন রয়াসন কতটা মন জয় করতে পারে দর্শকের।

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending