Connect with us

Tollywood

‘আমার ছেলেদের বাঁদর বলছ কেন?’ যশের ছেলেদের নিয়ে জোরদার ঝামেলা বেঁধে গেল যশ-নুসরাতের!

Published

on

দীর্ঘ অপেক্ষার পর প্রকাশিত হয়েছে ইশক উইথ নুসরাতের বহু প্রতীক্ষিত সেই এপিসোড যেখানে আসতে দেখা যাবে যশ দাশগুপ্ত কে। বছর ভর চর্চায় থেকেছে যশ-নুসরতের সম্পর্ক, সেই সম্পর্কের অনেক রহস্যই ফাঁস হল ইশক উইথ নুসরতের সাম্প্রতিক এপিসোডে।নুসরাতের অনলি চয়েজ যশ দাশগুপ্তকে অনেক কথাই বলতে শোনা গেল এই এপিসোডে।

নুসরাতকে বলতে শোনা গেল যে, এতোদিন অনেকের মনে প্রশ্ন ছিল, সবাই চাইছিল তুমি এই শো-এ আসো। এটা আমি কথা দিয়েছিলাম, তাই তুমি অবশেষে আজ এখানে’। তবে যশ দাশগুপ্ত অভিযোগ জানিয়েছেন তিনি একদম কোনোরকম প্রিপারেশন ছাড়াই এই এপিসোডে এসেছেন।

এরপর নুসরাত যশকে প্রশ্ন করেন যে তার জীবনটা কেমন চলছে? উত্তরে যশ জানান যে তিনি একটি সার্কাস কোম্পানি খুলেছেন। সেখানে আমার বাঁদররা রয়েছে। আমি তাদের দেখাশোনা করছি, ওটা আমার কাজ’। নুসরত এরপর জানতে চান তা তোমার বাঁদর কারা? তখন উত্তরে যশ বলেন, ‘যাদের আমি তৈরি করেছি, আমার সন্তানেরা’। মা নুসরাত জাহান বলে ওঠেন, ‘‘তুমি আমার সন্তানদের বাঁদর বলছো?’ যশ ফের জানান, ‘না, আমি আমার সন্তানদের বাঁদর বলছি’। নুসরাত আবার বলেন, ‘হ্যাঁ, ওঁরা আমারও সন্তান।’

উল্লেখযোগ্যভাবে বলা যেতে পারে,তারা নিজেদের দুই সন্তানের কথাই উল্লেখ করলেন সকলের সামনে। যশ ও তাঁর প্রাক্তন স্ত্রী শ্বেতা সিং কালহানসের পুত্র রেয়াংশ। রেয়াংশ অভিনেতার কাছেই থাকে। এখন যশের আগের পক্ষের ছেলে রেয়াংশকেও নিজের ছেলে হিসেবে স্বীকৃতি দিলেন নুসরাত এই এপিসোডে।যা সকলের কাছে একটা বড় চমক।

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending