বছরের সেরা শক্তিশালী নারীর পুরস্কার পেলেন নুসরাত জাহান! গর্বিত স্বামী যশ দাশগুপ্ত শেয়ার করলেন বৌয়ের ছবি, তুমুল ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

অনেকদিন হলো নুসরাত জাহান কে নিয়ে নতুন করে কোনো বিতর্ক তৈরি হয়নি। গত বছরটা গোটাটাই কেটেছিল বিতর্ক এর মধ্যে। যশ এর সঙ্গে সম্পর্ক, স্বামী নিখিল জৈনের সঙ্গে বৈবাহিক সম্পর্ক ভাঙা, ছেলে ঈশানের জন্ম সব মিলিয়ে গোটা বছরটাই সংবাদ শিরোনামে ছিলেন নুসরাত জাহান। তবে যত দিন যাচ্ছে তত তাকে ঘিরে বিতর্ক থিতিয়ে যাচ্ছে।নিজের হারানো সম্মান যেন একটু একটু করে আবার ফিরে পাচ্ছেন একদা টলিউডের অন্যতম জনপ্রিয় এই অভিনেত্রী।

হাতে রয়েছে অনেক কাজ সেই সঙ্গে রয়েছে নিজের সংসদ এলাকা দেখভাল করার দায়িত্ব। আবার ঘরে রয়েছে ছোট্ট শিশু পুত্র। তার পিছনে খেয়াল দিতে হয় তাকে। সব মিলিয়ে ভীষণ ব্যস্ত নতুন মাম্মা নুসরাত জাহান। আর এর মাঝেই তার জীবনেও এল একটা সুখবর।

সম্প্রতি টাইমস পাওয়ার ওমেন অ্যাওয়ার্ড অনুষ্ঠিত হয়েছে আর সেখানেই বছরের সেরা শক্তিশালী নারী হিসেবে বিবেচিত হয়েছে নুসরাত জাহান। রবিবার একটি পাঁচতারা হোটেলে এই অনুষ্ঠানটি হয় এবং সেখানেই নুসরাত জাহানের হাতে ট্রফি তুলে দেওয়া হয়। পুরস্কার পেয়ে নুসরাত ভীষণ আপ্লুত।

নীল ব্লেজার এবং নীল ট্রাউজার্সে নুসরাতকে দেখাচ্ছিলো একদম প্রফেশনাল এবং সুন্দরী। পুরস্কার পেয়ে এসেই স্বামী যশ দাশগুপ্ত কে জড়িয়ে ধরে সেলফি তোলেন নুসরাত। আর সেই ছবি নিজের স্টোরিতে পোস্ট করেন যশ দাশগুপ্ত।

নুসরাতের অনুরাগীরা এই খবরে ভীষণ আপ্লুত তার কারণ তাদের প্রিয় অভিনেত্রীকে যোগ্য সম্মান দিল কেউ। বস্তুত নিজের জীবনে অনেক বিতর্কের সম্মুখীন হলেও একটা কথা সত্যি যে নুসরাত কিন্তু কখনো মুখ বন্ধ করে থাকেন নি বা নিজের কাজ থামিয়ে দেন নি। হাজারো ট্রোলের সম্মুখীন হন রোজ কিন্তু তাও হাসিমুখে নিজের ফটো দিতে এবং নিজের ব্যক্তিগত জীবন খোলাখুলিভাবে সোশ্যাল মিডিয়ায় দিতে পিছপা হন না নুসরাত জাহান। আর এখানেই তিনি আর পাঁচজনের থেকে আলাদা।

IMG 20220307 WA0003

Back to top button