‘ওই দেখ রোদ্দুর রায়ের বউ এসেছে’, মাথায় ফেট্টি বেঁধে ছবি দিয়ে চরম ট্রোলড হলেন অভিনেত্রী নুসরাত জাহান!

এমনিতেই সোশ্যাল মিডিয়ায় তাঁকে নিয়ে কম আলোচনা হয় না। এই মুহূর্তে নুসরত জাহান মানেই বিতর্কের অন্য নাম। ব্যক্তিগত জীবনের কারণে বিতর্ক যে অভিনেত্রীর পিছু ছাড়ে না সেটা বারবার প্রমাণিত হয়েছে।

এখন অবস্থা এমনই যে নায়িকা কোনও নতুন ছবি পোস্ট করলেই কিছু না কিছু কটাক্ষ করা হবেই। তবে অভিনেত্রী এবং সাংসদ নুসরত জাহান এগুলিকে থোড়াই পাত্তা দেন।

এবার আবার বিশেষ কারণে সমালোচনার মুখে পড়লেন। শুধু তাই নয় রোদ্দুর রায়ের সঙ্গে তুলনা করা হলো এই নায়িকার। কিন্তু কেনো?

নায়িকা একটি রঙিন ফ্লোরাল প্রিন্টের বিকিনি টপ এবং সেই সঙ্গে কমলা রঙের প্যান্ট পরেছেন। মাথায় স্টাইল করে বাঁধা রয়েছে কাপড়। সেই সঙ্গে মানানসই ন্যুড মেকআপ। বলা যায় গরমের আদর্শ পোশাক। সেই পোশাকে। নানা ভঙ্গিমায় ফটো তুলেছেন নুসরত। ক্যাপশন দিয়েছেন হ্যালো সামার।

এই নতুন ছবি পোস্ট করে নেটিজেনদের বিরাগভাজন হয়ে উঠলেন নুসরত। এদিন অভিনেত্রীর নতুন ফটোয় দেখা গেছে যে তাঁর মাথায় একটি কাপড়ের ফেট্টি বাধাঁ রয়েছে। আর এটা দেখেই নেটদুনিয়ায় শোরগোল পড়ে গেল। কিছুদিন আগেই মাথায় ফেট্টি বেঁধে স্টাইল করেছিলেন গ্রেফতার হওয়া ইউটিউবার রোদ্দুর রায়। এবার নায়িকা এমন স্টাইল করায় সকলে তাঁকে রোদ্দুর রায়ের স্ত্রী বলতে লাগলো।

নায়িকা যে সোশ্যাল মিডিয়ায় সমালোচনাকে বিন্দুমাত্র পাত্তা দেন না সেটা তিনি নিজেই খোলাখুলি জানিয়েছিলেন একটি সাক্ষাৎকারে। তবে তাতেও কটাক্ষের মাত্রা কিন্তু কমছে না।

Back to top button