Connect with us

Tollywood

‘ঠোঁটের অপারেশন করাও!’ ঈশানের মাম্মা নুসরাত একটু নো-মেকাপে ছবি দিতেই পেলেন কটাক্ষের বন্যা!

Published

on

সকাল সকাল তো ইন্টারনেটে আগুন ধরিয়ে দিয়েছেন নুসরাত জাহান। তিনি বিতর্কে থাকতে বোধহয় খুব ভালোবাসেন। বিতর্ক ছাড়া নিজেকে একটুও দেখতে পারেননা নুসরাত। সব সময় লাইম লাইটে থাকার জন্য তিনি সোশ্যাল মিডিয়া পোস্ট দিয়ে থাকেন।

আজকে সকালেই তিনি দুটো ছবি পোস্ট করেছেন ইনস্টাগ্রামে। যেখানে দেখা যাচ্ছে শীতকালের সকালে রোদ পোহাচ্ছেন তিনি, গায়ে পরা রয়েছে কেবল মাত্র একটি শাল।যা দেখে ঘুম উড়েছে সকলের, শীত আর কোথায় লাগছে? কাজল-আইলাইনার, হালকা ন্যু’ড লিপস্টিক লাগিয়ে একদম অন্যরকম দেখতে লাগছে ঈশানের মাম্মা নুসরাত জাহানকে।

কিন্তু তার নাম যেহেতু নুসরাত জাহান বিতর্ক তো তাকে জড়িয়ে থাকবেই। নুসরাত জাহান ফোটো দেবেন আর সেখানে উল্টোপাল্টা কমেন্ট থাকবে না এটা কী করে হয় বলুন তো? যেমন ভাবা তেমন কাজ! চোখ বোলানো গেল কমেন্ট বক্সে। আর চোখে পড়ল মণিমুক্তোর মত কমেন্ট।

একজন লিখেছেন, ‘ঠোঁটের অপারেশন করাও’। কিন্তু ব্যাপারটা হল তিনি আসলে কী লিখতে চেয়েছেন সেটা বোঝা গেল না। কারণ তিনি সম্ভবত জানেন না যে নুসরাতের ঠোঁট আসলে অপারেশন করানো।হ্যাঁ নুসরাত এর খুব সম্ভবত লিপ সার্জারি করানো সেই জন্যেই তার আগের ছবি ঠোঁট এবং এখনকার ছবির ঠোঁটের মধ্যে ফারাকটা স্পষ্ট।

যাইহোক কোনভাবে নুসরাতের এই ছবি দেখে মনে হয়েছে নুসরাতের হয়তো ঠোঁট অপারেশন করতে হবে আরো সেজন্যই এরকম কমেন্ট করেছেন। অথবা তিনি হয়তো নুসরাতের ঠোঁট অপারেশন করানো লিখতে গিয়ে করাও লিখে ফেলেছেন। সব মিলিয়ে তিনি যে নুসরাতের ঠোঁটের উপর অবসেসড একথা বলাই বাহুল্য।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending