Connect with us

Tollywood

রবিবার মানে একেই শক্ত করে জড়িয়ে সারাদিন বিছানায় শুয়ে থাকা, কার উদ্দেশে এমন কথা বললেন নুসরত?

Published

on

এখন যেন রবিবার মানেই নুসরত জাহানের সানডে স্পেশ্যাল পিক। অন্যরকম কোনও ছবি পোস্ট করে সকলকে চমকে দেন তিনি। আর তাঁর অনুরাগীরাও যেন তাঁর এই ছবির জন্য অপেক্ষা করে থাকেন। এই রবিবার নুসরতের দেখা মিলল পরনে টি শার্ট, ট্র্যাক প্যান্ট, খোলা চুল ও মুখে নো মেকআপ নিয়ে। এরই সঙ্গে তাঁকে দেখা গেল বিশেষ কাউকে জড়িয়ে থাকতে।

না, স্বামী যশ দাশগুপ্ত বা ছেলে ঈশান জাহান দাশগুপ্তকে নয়, বরং নুসরত জড়িয়ে ধরে আছেন ডোরেমনকে। একটা বড় ডোরেমন সফট টয়ের সাথেই এদিন দেখা মিলল নুসরতের। ক্যাপশনে লেখা, “Sunday calls for a cosy lazy.. stay in bed day… need a hug any1..???”! অর্থাৎ রবিবার কাটান আরাম করে, বিছানাতেই… নুসরতের এই ছবি মন কেড়েছে অনেকেরই। ‘আদুরে’, ‘মিষ্টি’, ‘সুন্দরী’র মতো প্রশংসা পেয়েছেন অভিনেত্রী তাঁর এই ছবিতে। আপাতত নুসরতের হাতে এখন বেশ কাজের চাপ।

ইশক এফএমের সঞ্চালিকা তিনি। হিন্দিতে এই শো-র সঞ্চালনা করেন করিনা কাপুর খান। আর বাংলায় রেডিও শো-র সঞ্চালিকা হিসেবে দেখা মিলবে নুসরতের। আপাতত ফেলেছেন মদন মিত্র, ‘বং গাই’ কিরণ দত্ত, তনুশ্রী চক্রবর্তী, ঋতাভরী, যশ দাশগুপ্তর সঙ্গে তিনি শ্যুট সেরে ফেলেছেন। এর প্রোমোও সামনে এসে গিয়েছে।

এর পাশাপাশি তাঁর নতুন বাংলা ছবি ‘জয়কালী কলকত্তেওয়ালী’র শুটিংও বেশ কিছুটা সেরে ফেলেছেন নুসরত। মা হওয়ার পর সুদেষ্ণা রায়ের এই ছবির হাত ধরেই ফের অভিনয়ে ফিরবেন অভিনেত্রী। এরই সঙ্গে যশের সঙ্গে তাঁকে দেখা যাবে ‘মাস্টারমশাই আপনি কিছু দেখেননি’ নামের রাজনৈতিক ছবিতেও। এই ছবির পরিচালক হলেন শিলাদিত্য মৌলিক ও প্রযোজক এনা সাহা।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending