Connect with us

Tollywood

‘নিজের মায়ের কাছে গিয়ে ক্ষমা চেয়ে নিয়েছি’, হঠাৎ করেই এই কথাটা কেন বলে ফেললেন নুসরাত জাহান? কী এমন হয়েছিল?

Published

on

দেখতে দেখতে চার মাস হতে চলল ঈশান জাহান দাশগুপ্তর জন্ম হয়েছে পৃথিবীতে। ঈশান জাহান দাশগুপ্ত কে সেটা নিশ্চয়ই আর বলে দিতে হবে না। তিনি হলেন যশ দাশগুপ্ত এবং নুসরাত জাহানের একমাত্র পুত্র। গত 26 শে আগস্ট পার্ক স্ট্রিটের এক বেসরকারি নার্সিংহোমে পৃথিবীর আলো দেখেছিল একরত্তি ঈশান। তারপর থেকে এখনো পর্যন্ত তাকে ক্যামেরার সামনে একবারই দেখা গেছে। দিওয়ালি সময় মা-বাবার সঙ্গে একই রকম পোশাক পরে সামনে এসেছিল সে।

তা বাদে ছেলের দুষ্টুমির কথা নিজের মুখেই শেয়ার করেন নুসরাত জাহান। এবার ঈশানের জন্ম তাকে কতটা পাল্টে দিয়েছে সে কথা একটি অনুষ্ঠানের শেয়ার করলেন ঈশানের মাম্মা।সম্প্রতি শুটের ফাঁকে মারলিন গ্রুপ আয়োজিত একটি শীতের পার্বণে এসেছিলেন নুসরাত জাহান। সেখানেই ফাঁস করলেন এই গোপন কথা।

ঈশান কী কী দুরন্তপনা করে তার হদিশ দিলেন নতুন মাম্মা।তাকে যখন জিজ্ঞাসা করা হল ছোটবেলায় কি তিনি ও এরকম জ্বালাতন করতেন মাকে? তখন তিনি উত্তর দিলেন যে, ‘সেসব কথা মনে করে মায়ের কাছে গিয়ে আমি ক্ষমা চেয়ে নিয়েছি। গিয়ে বলেছি যে যদি তোমার সঙ্গে আমি এরকম দুষ্টুমি করে থাকি তাহলে আমাকে ক্ষমা করে দিও।’

ঘরে-বাইরে একসঙ্গে তাকে সামলাতে হচ্ছে। তিনি প্রথমে ছিলেন অভিনেত্রী তার পরে একজন সাংসদ আর এখন একজন মা। কীভাবে সামলাতে পারছেন তিনি? উত্তরে হাসিমুখে নুসরাত বললেন, “লোকে ভাবে, বাইরের কাজ বেশি কঠিন। কিন্তু বাড়ির ভিতরে যে পরিমাণ কাজ থাকে, তা সামলাতেও ক্ষমতা থাকা দরকার। আর যখন ঘরে-বাইরে দুই-ই সামলাতে হয়… থাক সে কথা আর নাই বা বললাম মঞ্চে দাঁড়িয়ে!”

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending