Tollywood

‘কিচ্ছু চাওনি’, বিয়ের বছর পূর্তিতে নীলাঞ্জনকে নিজের মনের কথা ভালোবেসে লিখলেন গায়িকা ইমন চক্রবর্তী!

২০২১ সালের ২ ফেব্রুয়ারি ভালোবাসার বন্ধনে বাঁধা পড়ে বৈবাহিক সম্পর্কে বাঁধা পড়েন গায়িকা ইমন চক্রবর্তী এবং সুরকার নীলাঞ্জন ঘোষ। গানের জগৎ থেকেই আলাপ তাঁদের। এরপর একে অপরের প্রেমে পড়ে বিয়ের সিদ্ধান্ত নেন। একেবারে বাঙালি মতে বিয়ে হয় তাঁদের এবং সেই ছবিগুলি ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। এরপরেই সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীদের থেকে প্রচুর ভালোবাসা, সমর্থন পেয়েছেন এই দম্পতি।

বিয়ের এক বছর সম্পূর্ণ হতেই এই দিনটিতে নিজেরে সময় দিতে তাঁরা যান পুরুলিয়ায়। সেই ছবিও তাঁরা শেয়ার করেন সোশ্যাল মিডিয়াতে। বিবাহবার্ষিকীতে ফ্ল্যাশব্যাকে চলে যান তাঁরা। বিয়ের দিনের একটি ছবি পোস্ট করেন ইমন।

সেই সঙ্গে তিনি স্বামী নীলাঞ্জনকে একটি খোলা চিঠি পাঠান যা তিনি আপলোড করেন সোশ্যাল মিডিয়ায়। সেখানে মনের অনেক কথা লেখেন তিনি স্বামীকে উদ্দেশ্য করে। প্রথম আলাপ থেকে দুজনের প্রেমে পড়া এবং এরপর ধীরে ধীরে সম্পর্কে আসা, সবটাই লেখেন গায়িকা ইমন। এমনকী তাঁর পাগলামি কীভাবে সামলান তাঁর বর, সেটাও লিখেছেন ইমন।

২০১৯ সালে তাঁদের দেখা হয় প্রথম। কিন্তু তখন ইমনকে পাত্তা দেননি নীলাঞ্জন। তারপর আবার দিল্লি বিমানবন্দরে দেখা হলেও আবার পাত্তা না দিয়েই নীলাঞ্জন বেরিয়ে যান।

এরপর একটি শো দেখে ইমন কাউকে না পেয়ে নীলাঞ্জনকে ফোন করেন এবং সেই থেকেই তাঁদের পথ চলা শুরু। বুঝতে সময় লাগেনি ইমনের যে নীলাঞ্জনই তাঁর ‘মনের মানুষ’। তাই এই মানুষটিকে হাতছাড়া করতে চাননি ইমন। আবার তাঁকে যত্ন করেন স্বামী। তবে ঝগড়া হলে ইমন সেই ঝগড়া মেটান সেটাও লিখলেন। এত কিছু লেখার পর ইমন লিখেছেন যে ক্যান্ডেল লাইট ডিনারটা যেন নীলাঞ্জন ব্যবস্থা করেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button