Connect with us

Tollywood

নুসরাতকে ভুলতে হুডখোলা গাড়ি চেপে বিরহের গানকে সঙ্গী করে শহরের রাস্তায় ঘুরে বেড়াচ্ছেন নিখিল জৈন! দুঃখে চোখে জল অনুরাগীদের

Published

on

সম্প্রতি ব্যক্তিগত জীবন নিয়ে বিভিন্ন টানাপোড়েনের কারণে সোশ্যাল মিডিয়ার আলোচনার শীর্ষে উঠে এসেছেন অভিনেত্রী নুসরাত জাহান। তার সঙ্গে জড়িয়ে আরো একজন হয়ে উঠেছিলেন নেটিজেনদের আলোচনার কেন্দ্রবিন্দু। তিনি হলেন নুসরাতের স্বামী নিখিল জৈন।

পেশায় ব্যবসায়ী নিখিলের সঙ্গে নুসরতের বিয়ে হয়েছিল ২০১৯ সালে তুরস্কে। কিন্তু বর্তমানে বেশ কিছুদিন ধরে আলাদা থাকছেন অভিনেত্রী এবং নিখিল।

নিখিল সোশ্যাল মিডিয়ায় বেশ জনপ্রিয়। মাঝেমধ্যেই নিখিল বিভিন্ন রকম অর্থপূর্ণ পোস্ট শেয়ার করে থাকেন সোশ্যাল মিডিয়ায়। যার মাধ্যমে অনুরাগীরা বেশ বুঝতে পারেন কীরকম ঝড় চলছে তার ব্যক্তিগত জীবনে।

তবে এবার নিখিল পোস্ট করলেন একটি ভিডিও যেখানে হুডখোলা গাড়িতে শহরের রাস্তায় ঘুরতে দেখা গেল তাকে। ভিডিওর ব্যাকগ্রাউন্ডে চলছিল জুবিন নটিয়ালের গলায় একটি বিখ্যাত বলিউডি বিরহের গান।

এরপরেই অনুগামীরা সহানুভূতি এবং ভালোবাসায় ভরিয়ে দেয় নিখিলের কমেন্ট বক্স। অনেকেই তাঁকে কঠিন পরিস্থিতিতে শক্ত থাকার পরামর্শ দেন।

প্রসঙ্গত, কিছুদিন আগেই নুসরত বলেছিলেন তাকে ভিলেন বানিয়ে মিডিয়ার কাছে নিখিল হিরো হয়ে উঠছেন। কার্যক্ষেত্রে দেখা গেছে নুসরাতের বক্তব্য কিছুটা হলেও সঠিক কারণ সম্প্রতি টলিউডের অন্যান্য অভিনেতা-অভিনেত্রীদের মত চালু হয়েছে নিখিলের ফ্যান ক্লাব ।শতাধিক মানুষ ইতিমধ্যেই যোগদান করেছেন সেই ফ্যান ক্লাবে।

একজন শাড়ি ব্যবসায়ী হয়েও রীতিমতো সেলিব্রিটি হয়ে উঠেছেন নিখিল। তবে সূত্রের খবর বলছে অন্য কথা। তার ঘনিষ্ঠ বন্ধুরা জানাচ্ছেন নিখিল এখন আর আগের মত অতটা অসহায় বোধ করছেন না। ইতিমধ্যেই আরেক টলিউড অভিনেত্রী ত্রিধা চৌধুরীর সঙ্গে নাম জড়িয়েছে নিখিলের।

তাহলে তার পরেও কেন বিরহের গান চালিয়ে গাড়ি চালাচ্ছেন তিনি সেই প্রশ্ন ভাবিয়ে তুলেছে নেটিজেনদের।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending