Tollywood

Nusrat Jahan: “আমার হৃদয় ডাকছে, এসো”! পরনে স্বচ্ছ শাড়ি, এমন মোহময়ী বেশে কাকে ডাকছেন নুসরত?

বাংলা ইন্ডাস্ট্রির একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন নুসরাত জাহান। তার অসামান্য অভিনয় থেকে রূপের সৌন্দর্য মুগ্ধ করে বাংলার সিনেমা প্রেমী দর্শকদের। তবে তার বাস্তব জীবন এবং কর্মজীবন নিয়ে প্রায় সময় চর্চার কেন্দ্রবিন্দু হয়ে থাকেন এই অভিনেত্রী। তবে সেসবকে তিনি সেভাবে পাত্তা দেন না তা বহুবারই নুসরাতের মুখে শোনা গেছে।

তবে অভিনেত্রী যেমন সাবলীল অভিনয় করেন টিভির পর্দায় সেই একইভাবে নিজের সোশ্যাল মিডিয়াতেও দারুন অ্যাকটিভ। প্রায় দিন নিজের নানা রকম ফটোশুট ভিডিওশুট দিয়ে থাকেন এবং অনুরাগীদের সঙ্গে ভাগ করে নেন সেখানে। তাতেও কয়েকজন তাকে নিয়ে সমালোচনা করলেও তার অনুরাগীরা প্রশংসায় ভরিয়ে দেন অভিনেত্রীকে।

পশ্চিমী পোশাক থেকে শুরু করে ভারতীয় পোশাক সবকিছুতেই অসামান্য সুন্দরী লাগে নুসরাতকে। কখনো অফ সোল্ডার ক্রপটপে একদম হ’ট এবং বো’ল্ড লুকে ধরা দেন। আবার কখনো শাড়িতে একেবারে মোহময়ী রূপে ধরা দেন সোশ্যাল মিডিয়ায়। তার এই অন্যরকম স্টাইলের জন্য বাংলার অনেক মেয়েরা তাকে নিজের স্টাইল আইকন বলেও মনে করেন।

সম্প্রতি আবার এমন একটি ভিডিও দিয়েছেন অভিনেত্রী যা দেখে রীতিমতো প্রশংসায় ভরিয়েছে সকলের। তবে এবার কোন পশ্চিমী পোশাক নয় একেবারে ভারতীয় পোশাক শাড়িতেই মুগ্ধ করেছেন সকলকে। এদিন নুসরাতকে দেখা গেছে একটি গোলাপি রঙের নেটের শাড়ি পড়তে। সেই সঙ্গে সিকুয়েন্সের কাজ করা নুডলস স্লিভ ব্লাউজ।

 

View this post on Instagram

 

A post shared by Nussrat Jahan (@nusratchirps)

আর এই পোশাকের সঙ্গে মানানসই মেকআপ আর খোলা চুলে অসামান্য সুন্দরী লাগছে তাকে। কানে রয়েছে স্টোন ওয়ার্কের কানের দুল। কপালে রয়েছে স্টোনের টিপ। সেই ভিডিওটির ব্যাকগ্রাউন্ডে তিনি গান দিয়েছেন ‘মেরা দিল ইয়ে পুকারে আজা’। তার সঙ্গে তার ক্যাপশনেও গানের লাইন লেখা। তার এই ভিডিওটিতে তার প্রশংসায় ভরিয়ে দিয়েছে তার অনুরাগীরা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button