সত্যিকারের হিন্দু হলে…! বিশ্বকর্মা পুজোয় পুজো দিয়ে খোঁটা শুনলেন মিমি চক্রবর্তী

তিনি বাংলা সিনেমার সেলিব্রেটি অভিনেত্রী। ধারাবাহিক দিয়ে পথচলা শুরু হলেও বর্তমানে তিনি সিনেমার নামী তারকা। শুধু তারকা বললে ভুল হবে তিনি একদিকে আবার সাংসদ। একদিকে অভিনয় অন্যদিকে রাজনীতি সফলভাবে ব্যালেন্স করে চলেছেন মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)

বলাই বাহুল্য বাংলা বাণিজ্যিক ছবির অন্যতম সফল মুখ হলেন মিমি। এই ধারাবাহিক থেকেই তার অভিনয় যাত্রার শুরু হয়। পরে অবশ্য তিনি পা রাখেন সিনেমায়। আর এবার শোনা গেছে ওয়েব সিরিজের দুনিয়ায় পা রাখতে চলেছেন তিনি।‌ নিজের দারুন অভিনয় দক্ষতা দিয়ে তিনি বিভিন্ন সময় দর্শকদের মন জিতে নিয়েছেন। সেইসঙ্গে রাজনীতির ময়দানেও দারুণভাবে কাজ করে চলেছেন তিনি।

তবে মাঝেমধ্যেই কটাক্ষ হজম করতে হয় এই অভিনেত্রীকে। আর এবার বিশ্বকর্মা পুজোতে কালী পুজোর ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে কটাক্ষের সম্মুখীন হলেন তিনি। ধর্ম নিয়ে রীতিমতো কটাক্ষের শিকার হলেন মিমি। এমনিতে ভীষণ‌ই ঈশ্বর বিশ্বাসী মিমি। বাড়িতে লক্ষ্মী, সরস্বতীর আরাধনা করে থাকেন। প্রায় সব অনুষ্ঠানই পালন করেন তিনি। আর এবার বিশ্বকর্মা পুজোর দিনে কালীমন্দিরে গিয়ে তিনি ভক্তি ভরে মা কালীর পুজো দিলেন।

আরো পড়ুন:

বিয়ের পর দিতে হবে ঘোমটা, বন্ধ পড়াশোনা! নতুন সম্বন্ধ রানীর! কী করে জানাবে মনের কথা?

অভিনেত্রীর পরনে ছিল সাদা সালোয়ার। মাথায় ছিল ওড়না। পুরোহিতের কাছ থেকে ভক্তিভরে আশীর্বাদ‌ও নিতে দেখা গেল অভিনেত্রীকে। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে ক্যাপশনে অভিনেত্রী লেখেন- ‘জয় মা।’ অবশ্য‌ই কটাক্ষবিদ্ধ হ‌ওয়ার মতো কোন‌ও বিষয় নয় এটি! কিন্তু সেই ছবি দেখেই একজন খোঁচা মেরে লিখলেন ‘আপনি যদি সত্যিকারের হিন্দু হন, তাহলে যারা হিন্দু দেবদেবী নিয়ে অপশব্দ ব্যবহার করে, তাদের বিরুদ্ধে প্রতিবাদ কেন করেন না?’ যদিও কোন‌ও জবাব দেননি অভিনেত্রী। কে কী বলল তাতে খুব একটা পাত্তা কোনদিন‌ই দেননা মিমি।

Back to top button