Tollywood

এবার পোস্তা উড়ালপুলের ভয়ঙ্কর দুর্ঘটনা নিয়ে সিনেমা! প্রকাশ্যে ‘কলকাতা চলন্তিকা’-র লুক, অভিনয় করছে বং গাই

জল্পনা আগেই ছিল, এবার সামনে এল চরিত্রদের ‘লুক’। পোস্তা উড়ালপুল নিয়ে তৈরি হচ্ছে চলচ্চিত্র। আসছে পরিচালক পাভেলের পরবর্তী ছবি ‘কলকাতা চলন্তিকা’।

২০১৬ সালে কলকাতার বুকে পোস্তা উড়ালপুল ভেঙে পড়ায় ভয়ঙ্কর কাণ্ড ঘটেছিল। মৃত্যু হয়েছিল বহু বাসিন্দার। গৃহহীন হয়েছিলেন অনেকেই। আর সেই ঘটনাকে কেন্দ্র করেই এই ছবি তৈরি করতে চাইলেন পাভেল।

অভিনয় করছেন একঝাঁক তারকা। রয়েছেন ইশা সাহা, রজতাভ দত্ত, সৌরভ দাস, অপরজিতা আঢ্য, শতাব্দী চক্রবর্তী, অনির্বাণ চক্রবর্তী, দিতিপ্রিয়া রায়, খরাজ মুখোপাধ্যায় প্রমুখ বিশিষ্ট তারকারা। একাধিক মানুষের গল্পকে একটা পর্দায় তুলে ধরা হবে।

সূত্রধরের কাজ করছেন কিরণ দত্ত অর্থাৎ দ্য বং গাই। সঙ্গীত পরিচালনা করেছেন রণজয় ভট্টাচার্য।  ছবির পরতে পরতে রয়েছে নানা গল্প। শহর কলকাতার তিন দিনের জীবন ফুটে উঠবে এই বিশেষ ছবিতে।

শতদ্র চক্রবর্তীর প্রযোজনায় ও ‘বাবা ভূতনাথ এন্টারটেনমেন্ট’-এর ব্যানারে তৈরি হয়েছে এই সিনেমা। প্রথম দিন সে নিজের ছন্দে ছুটে চলে বিভিন্ন অলি গলি পথে অর্থাৎ গতিকে দেখানো হবে। দ্বিতীয় দিনে তার পথে ভেঙে পড়ে একটা উড়ালপুল অর্থাৎ ভাঙনের কাহিনী দেখানো হবে। সব ওলট পালট হয়ে যায়। তৃতীয় দিনে সে আবার ধীরে ধীরে গড়ে ওঠে অর্থাৎ আবার সৃষ্টি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button