Tollywood

আদৃতের সঙ্গে সত্যিই প্রেম করছে কৌশাম্বি? মুখ খুললেন ‘উচ্ছেবাবু’র আসল মা! জেনে নিন কী বললেন মৌসুমী রায়

জি বাংলার মিঠাই ধারাবাহিক যে দর্শকদের কতটা কাছের এবং কতটা জনপ্রিয় তা আলাদা করে বলার দরকার নেই। তাই এই ধারাবাহিকের মুখ্য চরিত্রগুলি ছাড়াও অন্যান্য যে চরিত্রগুলি রয়েছে সেই অভিনেতা অভিনেত্রীরাও যথেষ্ট জনপ্রিয় এই ধারাবাহিকের সুবাদে।

এর মধ্যে অন্যতম হলো অভিনেত্রী কৌশাম্বি চক্রবর্তী। আসলে জনপ্রিয় তারকাদের কাজ ছাড়াও ব্যক্তিগত জীবন নিয়ে কৌতূহলের শেষ থাকে না অনুরাগীদের। আর তার মধ্যে যদি হুট করে একটা গসিপের খোরাক পাওয়া যায় তাহলে তো কথাই নেই। ঠিক এমনটাই হয়েছে এই অভিনেত্রীর ক্ষেত্রে। তার সঙ্গে উচ্ছে বাবুর অর্থাৎ আদৃত রায়ের সম্পর্ক নিয়ে কানাঘুষো বেশ কিছু কথা শোনা যাচ্ছিল অনেক দিন ধরে।

এমনকি এও শোনা গেছে যে দুজনের প্রেমের জন্য মিঠাই অর্থাৎ মুখ্য চরিত্রের অভিনেত্রী সৌমীতৃষা নিজেই দূরত্ব রেখে চলে এই দুজনের সঙ্গে। সত্যিই কি প্রেম করছে এই দুই অভিনেতা-অভিনেত্রী? এবার এই নিয়ে প্রথমবারের জন্য মুখ খুললেন অভিনেতার মা মৌসুমী রায়।

আদৃত ও তাঁর ব্যান্ড ট্রুপ ‘পোস্টার বয়েজ’ গানে গানে প্রয়াত গায়ক কেকে-র প্রতি শ্রদ্ধা জানানোর অনুষ্ঠানে মিঠাইয়ের গোটা টিম হাজির ছিল। সেই সঙ্গে উপস্থিত ছিলেন অভিনেতার মা। এই প্রথমবার ছেলের অনুষ্ঠান দেখতে গিয়েছিলেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by ADRIT ROY 🧿 (@roy__adrit)

আদৃত এর আগে বাংলা ফিল্মের মাধ্যমে টলিউডে ডেবিউ করলেও ‘মিঠাই’ দিয়ে প্রথম বাঙালির ঘরে ঘরে প্রবেশ করেছে উচ্ছে বাবু হয়ে। এই অভিনেতার ছোটবেলার সম্পর্কে বলতে গিয়ে তার মা জানালেন ছোট থেকে সাংঘাতিক দুষ্টু সে। পড়াশোনার প্রতি একেবারেই মন ছিল না তার। মা-বাবাকে সবসময়ই তার পড়ার পেছনে লেগে থাকতে হয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by ADRIT ROY 🧿 (@roy__adrit)

তবে এখন ছেলে যে পরিমাণ সাফল্য ও জনপ্রিয়তা অর্জন করেছে তাতে খুশি ও নিশ্চিন্ত গোটা পরিবার। উচ্ছে বাবুর মা নিজেও মিঠাই ধারাবাহিকের নিয়মিত দর্শক হয়ে উঠেছেন। এরপর অভিনেত্রী কৌশাম্বির সঙ্গে তাঁর ছেলের সম্পর্কের গুঞ্জন নিয়ে প্রশ্ন করা হলে তিনি জানান জন্ম, মৃত্যু, বিয়ে উপরওয়ালার হাতে। তিনি এও বলেন যে তিনি জানেন মহিলা মহলে তার ছেলের জনপ্রিয়তা একটু বেশি। তবে এই নিয়ে তিনি একটুও মাথা ঘামান না।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button