TRP-তে হেরেছে রানী! বিয়ের আগে ইন্টিমেট, বিয়ে করে লক্ষ্য পূরণ করবে এই কনসেপ্ট ইউনিক হওয়ায় টক্কর দেবে ইচ্ছে পুতুলকে?

স্টার জলসার (Star Jalsha) নতুন ধারাবাহিক ‘তোমাদের রানী’ (Tomader Rani)। ধারাবাহিকটির গল্প অন্যান্য ধারাবাহিকের থেকে বেশ ইউনিক। আর তাই গল্পটি দর্শকদের মনেও বেশ ভালো জায়গা করে নিয়েছে। মাত্র কিছুদিনের মধ্যেই চ্যানেলকে ‘তোমাদের রানী’ খুব ভালো টিআরপি এনে দিয়েছে। ধারাবাহিকের প্রধান নায়ক দুর্জয় (Durjoy) ও নায়িকা রানীর (Rani) রসায়ন ধারাবাহিকের টিআরপি বেশি বেড়েছে।

বর্তমানে ধারাবাহিকের গল্পের গতি ধীর হওয়ায় ফের টিআরপি কম হতে থাকছে। বিশেষ করে গল্পের কিছু দৃশ্য নিয়ে কিছু দর্শকরা খুবই খারাপ মন্তব্য করছে। বিয়ের আগে দুর্জয় ও রানীর কাছাকাছি আসার ঘটনা পর্দায় এভাবে দেখানোকে মোটেই ভালো চোখে দেখছেন না দর্শক। যদিও বাস্তবে এরূপ অনেক ঘটনা ঘটে। তাই এই ঘটনাগুলোকে নেগেটিভ চোখে দেখার কিছু নেই বলেই মনে করেন কিছুজন।

tomader rani

রানী ও দুর্জয়ের প্রেমের শুভারম্ভটি ছিল চমকদার। আর তাই ধারাবাহিকের টিআরপি এক সপ্তাহেই অনেক বেড়ে যায়। অনেকের মতে, রানী আর বর্তমানে তেমন ভালো পর্ব দিচ্ছে না, তাই খুব শীঘ্রই রানী স্লট হারা হবে। এদিকে ‘ইচ্ছে পুতুল’ বর্তমানে দিচ্ছে ধামাকাদার পর্ব। আর তাই ধারাবাহিকটি খুব ভালো টিআরপি দিচ্ছে চ্যানেলকে।

কিছু দর্শক যদিও বলছেন, ‘তোমাদের রানী’র গল্প অনেকটাই অন্যরকম। স্বামী – সন্তানকে সামলে কিভাবে রানী তার নিজের স্বপ্নপূরণ করবে, তাই নিয়েই এই মেগা। রানী নিজের স্বপ্ন পূরণ করতে যে দুঃসাহস দেখিয়েছে, তা সত্যি অবাক করেছে দর্শকদের। ডাক্তার হওয়ার জন্য বিয়ে থেকে সে পালিয়েছে। ভরসা করেছে তার ভালোবাসার মানুষ দুর্জয়কে।

megh nil

আরও পড়ুন: স্টার জলসার নতুন সিরিয়ালের নায়িকা জি বাংলার এক নায়িকা! নাম জানলে লাফাবেন আনন্দে

দুর্জয় যদিও রানীর সাথ দিচ্ছে না। রানী একাই কলকাতাতে থাকার ঠাঁই খুঁজছে। তবে সে দুর্জয়কে এভাবেই ছেড়ে দেবে না। সে সকলের সামনে দুর্জয়ের আসলে মুখোশ আনবে। এতদিন দুর্জয়কে দেখেছি রানীকে ভালোবাসতে। কিন্তু এখন দুর্জয় নিজের চরিত্রের পরিবর্তন করেছে। সে এখন রানীকে এড়িয়ে চলছে। সব মিলিয়ে রানী অন্যান্য সিরিয়ালের থেকে বেশ ভালো জমে উঠবে বলেই আশা রাখছেন দর্শক।

Back to top button