Tollywood

Monami Ghosh: মৃণাল সেনের স্ত্রীর সাজে নিজেকেই নিজে চিনতে পারেননি তিনি! মাকে জিজ্ঞেস করেন “কে এই মহিলা”? দেখুন সেই চমকে দেওয়া ছবি

আমরা কথায় বলি কেউ কারো মত হয়ে উঠতে পারে না। তবে সিনেমা সেটাকেও বাস্তব করে তুলেছে। সৃজিত মুখোপাধ্যায়ের মৃণাল সেনকে নিয়ে তৈরি বায়োপিক পদাতিকে মৃণালের স্ত্রী গীতা সেনের চরিত্রে মনামীকে বাছা হয়েছে, এই খবর ছড়িয়ে পড়তেই মুহূর্তের মধ্যে আলোচনার শিরোনামে উঠে এসেছেন এই জনপ্রিয় নায়িকা।

তবে বড় চমক অপেক্ষা করছিল চরিত্ররূপকে ঘিরে। আজকে যুগের এই অভিনেত্রী কে কেমন ভাবে সেই সাজে মানাবে তা সত্যি এক কৌতূহলের বিষয়। কারণ মৃণাল সেন যেমন তেমন নাম নয় বাঙালির কাছে তিনি একটা আবেগ ঠিক সত্যজিৎ রায়ের মতোই।

পদাতিকের অভিনেতা অভিনেত্রীদের ফার্স্টলুক প্রকাশ্যে ওর সাথে কেন্দ্র করে হৈচৈ চলছে বিনোদন দুনিয়ায়। সোমনাথ কুন্ডুর মেকআপে মনামী হয়ে উঠেছেন গীতা সেন। মৃণাল সেনের চরিত্রে চঞ্চল চৌধুরীকেও বেশ মানিয়েছে, ছবি দেখে এমনটাই বলছে দর্শকরা। প্রস্থেটিক মেকআপ করা হয়েছে তার। মেকআপে মনামীর মুখের আদল ৯০% গীতার সঙ্গে মিলে গিয়েছে এমনটাই শোনা যাচ্ছে।

 

View this post on Instagram

 

A post shared by Monami Ghosh (@monami_ghosh)

নিজেকে প্রথম মৃণাল সেনের স্ত্রী গীতা সেন হিসেবে আবিষ্কার করে কেমন লেগেছিল অভিনেত্রীর? নিজেও মেকাপের পর আয়নায় নিজের চেহারা দেখে নিজের চোখকে বিশ্বাস করতে পারছিলেন না। পারেননি। ফটো তুলে অভিনেত্রী সঙ্গে সঙ্গে মাকে পাঠিয়েছিলেন আর লেখেন “দেখো তো কে এই মহিলা”?

নায়িকা এক সংবাদ মাধ্যমকে জানিয়েছেন নিজেকে এই রূপে দেখে তার যে ভাবনা হয়েছিল সেটা সবার ভাবনার সঙ্গে মিলে গেল যখন পদাতিকের গীতা সেনের ফার্স্ট লুক প্রকাশ পেল। চরিত্ররূপ দেখে নায়িকার ফোনের ইনবক্স ফুল হয়ে গিয়েছিল। অনেক পরিচিত কাছের মানুষ ও ইন্ডাস্ট্রির বন্ধুরাও তাকে এই সাজে দেখে চিনতে পারেনি। বিশ্বাস করতে পারেনি এটা আসল গীতা সেন নাকি মনামী ঘোষ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button