Tollywood

Mithai-Mon Phagun: গত সাত মাস গাইডের কাজ করলো না অথচ সরকারি সেরা টুরিস্ট গাইডের পুরস্কার পাচ্ছে পিহু!রিকি দ্য রকস্টার নয়, হিরো দ্য ড্রাইভার সেজে কামব্যাক করল টুবাইদা, হাসতে হাসতে শেষ মিঠাই ভক্তরা

বর্তমানে টিআরপির জন্য কিছু ধারাবাহিকে এমন কিছু জিনিস দেখানো হয় যে দর্শকদের মাথা খারাপ হয়ে যায়। বেশ কিছু ধারাবাহিকে গল্পের গরু একদম গাছে উঠে যায়। আবার বাকি ধারাবাহিকে অবিশ্বাস্য সব জিনিস দেখানো হয়। দর্শকদের হাসির খোরাক হয়ে ওঠে সেগুলো তবে সেই ধারাবাহিকের ভক্তদের আবার খুব গায়ে লাগে।

তবে এবার মন ফাগুন ধারাবাহিকে যে গল্প শুরু হয়েছে তাতে আর লোকে খাবে না এই গল্প। কোনভাবেই আর দর্শকদের মন জয় করতে পারছে ঋষি আর পিহুর জুটি।
সব থেকে বড় কথা ধারাবাহিক নির্মাতারা তাদের মধ্যে সম্পর্ক ভালো করে গড়ে ওঠার আগেই কারণ না কারোর অ্যাক্সিডেন্ট দেখিয়ে দিচ্ছেন আর সেই নিয়ে থ্রিলার ছবি হয়ে যাচ্ছে ধারাবাহিকটা। এটা রোমান্টিক সিরিয়াল ছিল কিন্তু এখন এটা ডিটেকটিভ সিনেমা হয়ে গেছে প্রায়। তার সঙ্গে পিহুর অত্যন্ত মেলো ড্রামা চলছে এখন যেগুলো দর্শক একদম নিতে পারছেন না।

 

View this post on Instagram

 

A post shared by ☆মনফাগুন ᴜɴɪᴠᴇʀꜱᴇ☆ (@monphagun__universe)

আজকে নতুন যে এপিসোড এর কাটিং দেওয়া হয়েছে সোশ্যাল মিডিয়ায় তাদেরকে হতবাক হয়ে গেছেন এমনকি ভক্তরাও বলছেন যে মন ফাগুনের এতটা অবনতি হলে লক্ষ্মী কাকিমা তো মন ফাগুনকে হারাবেই। আমরা দেখতে পাচ্ছি প্রথমেই পিহু ব্লেজার শার্ট প্যান্ট পরে ঠাম্মাকে প্রণাম করছে আর তারপর ঋষির বাঁধানো ছবির কাছে এসে বলছে যে আজ তাকে ট্যুরিজম বিভাগ থেকে সেরা টুরিস্ট গাইড এর পুরস্কার দেওয়া হচ্ছে। এটা দর্শকদের প্রচন্ড অবাক লেগেছে। ধারাবাহিকের শুরুতে তাকে পাহাড়ে টুরিস্ট গাইড হিসেবে কাজ করতে দেখা গেছে কিন্তু বিগত কয়েক মাসে পিহু ঋষির সঙ্গে বিয়ে বিয়ে খেলা ছাড়া আর কোথায় টুরিস্ট গাইডের কাজ করেছে যে রাজ্য সরকার থেকে পুরস্কার পাচ্ছে?

তারপরেই আমরা দেখতে পাবো ড্রাইভার হিসেবে ঋষির প্রত্যাবর্ত ন আর এখানেই দর্শকরা খিল্লি করছেন এই বলে সিদ্ধার্থ তো রিকি দ্য রকস্টার হিসেবে ফিরেছিল আর ঋষি ফিরল হিরো দ্য ড্রাইভার হিসেবে। স্বাভাবিকভাবেই এরপরে পিহু সঙ্গে ঋষির দেখা হবে তারপরে হয় ঋষির স্মৃতি ফিরে আসবে নয়তো ঋষি ইচ্ছা করে অ্যাক্টিং করছিল। সব মিলিয়ে সেই এক মিঠাইয়ের মতো গল্প। রোহনকে শাস্তি দেবে এসে। ওখানে জন ভট্টাচার্যের শাস্তি পেয়েছিল আর এখানে জনের ভাই স্যাম ভট্টাচার্য শাস্তি পাবে‌

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button